রাজবাড়ীতে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বের করা হয় একটি বর্নাঢ্য র‌্যালী। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পুনরায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালী শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের মুক্ত মঞ্চে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন নেতৃবৃন্দ।

পরে সেখানেই অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এ সময় বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ রাজবাড়ী জেলা শাখার সভাপতি মোঃ ফরিদ আলী মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সিনিয়ার সহ সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট মোঃ সফিকুল হোসেন।বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির, প্রাথমিক ও গনশিক্ষা বিষয়ক সম্পাদক হাসিবুল হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষায়ক সম্পাদক মহাসিন মৃধা , সহ সভাপতি ডাঃ আবু হোসেন, সদর থানার সাধারন সম্পাদক মোঃ রশিদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। পরে অনুষ্ঠিত হয় মিলাদ ও দোয়ার অনুষ্ঠান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রাজাপুরে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ‘অনেক হয়েছে আর নয়, এবার রুখে দাড়াও বিপ্লবী …

error: Content is protected !!