রাজশাহী কলেজ “গেট রেডি ফর কর্পোরেট ওয়ার্ল্ড” 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী কলেজ বিজনেস ক্লাব ও কনকুয়্যার উইথ কাইয়ুম ইসলাম সোহেল এর সহযোগিতায় অনলাইন সেশন “গেট রেডি ফর কর্পোরেট ওয়ার্ল্ড” অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার রাত সাড়ে ৮টায় রাজশাহী কলেজ বিজনেস ক্লাবের অায়োজনে রাজশাহী কলেজের শিক্ষার্থীদের দক্ষ মানব-শক্তিতে পরিনত করার লক্ষ্যে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

উক্ত ভারচুয়াল অনুষ্ঠানটিতে অতিথি স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন কাইয়ুম ইসলাম সোহেল, এইচ আর ম্যানেজার অব আরএসপিএল গ্রুপ।

ক্লাবের সভাপতি মোঃ আব্দুল্লাহ আল মুজাহিদের উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর মোঃ হবিবুর রহমান। বিশেষ অতিথি উপাধ্যক্ষ মোঃ আব্দুল খালেক।

এছাড়া অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা মন্ডলী, ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোঃ শহিদুল ইসলাম ও সাবেক সভাপতি মোঃ রনি আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেনসহ অন্যান্য সদস্য।

এসময় আলোচকরা সেশনে কর্পোরেটের জন্য নিজেকে প্রস্তুত করতে নানা টিপস শেয়ার করেছেন , এবং লক্ষ সুনির্দিষ্ট করতে জোর দিয়েছেন।

এছাড়া অধ্যক্ষ হবিবুর রহমান তাঁর বক্তব্যে জানান, আরসিবিসি তাদের জব ফেয়ারের ধারাবাহিকতা বজায় রেখে করোনা শেষে একটি ইনডোর জব ফেয়ার আয়োজন করবে এটাই প্রত্যাশা।

ক্লাবের সভাপতি জানান, তারা এমন কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখবেন এবং চাকরি পাওয়ার জন্য বিজনেস ক্লাবকে একটি প্রধান গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হিসেবে গড়ে তুলবেন। সকলকে ক্লাবের সাথে সংযুক্ত থাকার আহবান জানিয়েছেন এবং যারা প্রোগ্রামে উপস্থিত ছিলেন তাদের ধন্যবাদ জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

পনেরো পেরিয়ে ষোল’তে জবি

অপূর্ব চৌধুরীঃ ব্রাহ্ম স্কুল থেকে কালের পরিক্রমায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় হিসেবে রূপান্তরিত হওয়া অন্যতম সেরা এই …

error: Content is protected !!