লালপুরে বকেয়া পরিশোধের দাবিতে আখচাষীদের মানববন্ধন

 

লালপুর (নাটোর) প্রতিনিধিঃ “সারা বাংলার অাখচাষী এক হও, লড়াই কর” এই স্লোগানকে সামনে রেখে নাটোরের লালপুরে অাখচাষী ও শ্রমিক কর্মচারীদের বকেয়া, অাখ মাড়াই, অাখের ন্যায্য মূল্য ও মিল বি-রাষ্টীয় করণ বন্ধ সহ ৬ দফা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলের ২ নং গেটের সামনে উত্তরবঙ্গ চিনিকল অাখচাষী সমিতির অায়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় অাব্দুস সামাদের সঞ্চালনায় অন্যনের মধ্যে বক্তব্য রাখেন, উত্তরবঙ্গ চিনিকল অাখচাষী সমিতির সভাপতি ইব্রাহীম খলিল, সাধারণ সম্পাদক সুকুমার সরকার, সহ সভাপতি মোঃ হাফিজুর রহমান, মতিউর রহমান, অর্থ সম্পাদক হাফিজুর রহমান, অাখচাষী নেতা অাব্দুল করিম প্রমূখ।

এসময় বক্তব্যরা বলেন, বেসরকারি প্রতিষ্ঠান গুলো এই চিনিকলের থেকে কম চিনি রিকভারি দিয়ে যদি লাভ হয় তবে এই চিনিকলের লোকসান কেন হয়! এর জন্য দায়ী দূর্নীতিবাজ কর্মকর্তারা, চিনিকলের লোকসানের দায়ভার অাখচাষীদের না৷ তাই অবিলম্বে অাখচাষী ও শ্রমিক কর্মচারীদের বকেয়া টাকা পরিশোধ সহ ৬ দফা বাস্তবায়নের দাবি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

error: Content is protected !!