দ্বিতীয়বার করোনায় সংক্রমিত সাইফ

খেলা ডেস্কঃকরোনার হাত থেকে রেহাই পায়নি টাইগার শিবির। শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে নিয়মানুযায়ী করোনা পরীক্ষার আওতায় আনা হয় সব ক্রিকেটারকে। এ পরীক্ষায় করোনা ‘পজিটিভ’ আসে দলের তরুণ ওপেনার সাইফ হাসান এবং ট্রেনার নিক লি এর।

সাইফের করোনা নিশ্চিত হবার পর তাকে আইসোলেশনে পাঠানো হয়। স্বাভাবিক চিকিৎসা প্রক্রিয়া চলেছে তার। করোনা পজিটিভ হবার পর এক সপ্তাহ পর আরও একবার পরীক্ষা করানো হয়েছে এই ওপেনারের। আবারও মিলেছে দুঃসংবাদ।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা যায়, দ্বিতীয়বারের করোনা টেস্টেও পজিটিভ হিসেবে ধরা পড়েছেন সাইফ হাসান। তবে শারীরিকভাবে সুস্থ আছেন তিনি। তার মধ্যে কোন ধরণের উপসর্গও দেখা যায়নি। তবে দুশ্চিন্তা কিছুটা থাকছেই।
এদিকে, টাইগার দলের ট্রেনার নিক লি গেল রোববার করোনামুক্ত হয়েছেন।
সাইফের করোনা আক্রান্ত হওয়ায় বিসিবি শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের জন্য সাইফকে ছাড়াই ২৭ সদস্যের প্রাথমিক দল বেছে নিয়েছিল। ফলে করোনামুক্ত হলেও দলে জায়গা করে নেয়া কঠিন ছিল ২১ বছর বয়সী এই ওপেনারের।
তবে সাইফকে নিয়ে বড় পরিকল্পনা আছে বাংলাদেশ দলের। বয়স কম। আর ঘরোয়া ক্রিকেট আর ‘এ’ দলে পারফর্ম করেই যেহেতু এসেছেন লম্বা সময় তার ওপর আস্থা রাখার কথা টিম ম্যানেজমেন্টের।
এখন পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে প্রমাণের তেমন কোন সুযোগই পাননি সাইফ। মাত্র দুই টেস্ট খেলে সাইফ রান করেছেন ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ডিসেম্বরে ফেডারেশন কাপ, কমছে বিদেশি ফুটবলার

খেলা ডেস্কঃডিসেম্বরের প্রথম সপ্তাহে ফেডারেশন কাপ দিয়ে মাঠে গড়াবে নতুন ফুটবল মৌসুম। খেলোয়াড় রেজিস্ট্রেশন নভেম্বরে। …

error: Content is protected !!