রাজবাড়ীতে দুই মাদক ব্যবসায়ীর যাবৎজীবন কারাদন্ড

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে দুই মাদক ব্যবসায়ীর যাবৎজীবন কারাদন্ডাদেশ ও দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত।

বুধবার দুপুরে রাজবাড়ীর জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা এ রায় দেন। কারাদন্ডাদেশ পাওয়া আসামীরা হলো, রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পৌরসভার কুমড়াকান্দি এলাকার মোঃ ভাষান শেখের ছেলে মোঃ আজাদ শেখ ( ৩০ ) ও গোয়ালন্দ পৌরসভার কাজীপাড়া এলাকার আব্দুর রহমান শেখের ছেলে মোঃ শহিদুল ইসলাম শেখ ( ৪০ )।

আদালত সুত্রে জানাযায়, গত ২০১৪ সালের ৯ আগষ্ট গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ১ নম্বর ফেরিঘাট ( সিদ্দিক কাজীর পাড়া) এলাকায় অভিযান চালায় র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় মাদক ব্যাবসায়ী আজাদ ও শহিদুল একটি ট্রলারে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদের ঘেরাও পূর্বক গ্রেপ্তার করে। সেই সাথে দুুটি প্লাস্টিকের বস্তা থেকে ৩ শত বোতল ফেন্সিডিল জব্দ করে। এবং এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করে।

রাজবাড়ী জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর( পিপি) এ্যাডভোকেট উজির আলী শেখ বলেন, আদালত দীর্ঘ শুনানী শেষে দুই মাদক ব্যাবসায়ীর যাবৎজীবন কারাদন্ড দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদন্ডাদেশ প্রদান করেছে। এ রায়ে আমরা সন্তুুষ্টি প্রকাশ করেছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে পিস্তলসহ একজন গ্রেপ্তার

  হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে মজলিস সুমন (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। (১৭ সেপ্টেম্বর) …

error: Content is protected !!