নরসিংদীতে গৃহবধূ নয়নতারার জীবনের মূল্য ১০ হাজার টাকা

 

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:
নরসিংদীতে মাত্র ১০ হাজার টাকা যৌতুকের জন্যে এক গৃহবধূ নয়নতারা (২৩) কে তার শশুর বাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার চাঁনপুর ইউনিয়নের মাঝেরচর এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত গৃহবধূ, শিবপুরের চাঁনপুর ইউনিয়নের মাঝেরচর গ্রামের মোক্তার হোসেনের ছেলে আলী হোসেনের স্ত্রী। এবং একই গ্রামের আমির হোসেন এর মেয়ে।

গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গিয়েছে, প্রায় চার বছর পূর্বে আলী হোসেনের সাথে নয়নতারার বিয়ে হয়। বিয়ের দুই বছর পর আলী হোসেন মালদ্বীপে পাড়ি জমায়।তাদের পুত্র সন্তানকে নিয়ে নয়নতারা তার শ^শুর বাড়িতে থাকতেন। প্রবাসী আলী হোসেন গত মাসে জমি কিনতে বাড়িতে দেড় লক্ষ টাকা পাঠায়। ঐ জমি কেনার জন্য প্রয়োজন ছিল আরোও ১০ হাজার টাকার।

সেই টাকার জন্যে আলী হোসেনের পিতা মোক্তার হোসেন পুত্রবধূকে মানসিক চাঁপ দেয় ১০ হাজার টাকা বাবার বাড়ি থেকে এনে দিতে।এতে নয়নতারা অস্বীকৃতি জানালে শশুর ও পুত্রবধূর মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এরই জেরে মঙ্গলবার রাতে শ^শুর বাড়ির লোকজন নির্যাতন চালিয়ে নয়নতারাকে হত্যা করে। গৃহবধূর পিঠে, দুই হাতে ও ঘাড়ে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানায় নিহতের স্বজনেরা।

খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ বুধবার সকালে গৃহবধূর মৃতদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। এই ঘটনার পর অভিযুক্ত শ^শুর মোক্তার হোসেন ও তার পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে গিয়েছে। রায়পুরা থানার ওসি (তদন্ত) লুৎফর রহমান গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনা কেড়ে নিল সাড়ে ৯লাখ মানুষের প্রাণ

স্বাস্থ্য ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ৩ কোটি ৩ লাখ ৪৯ হাজার ছাড়িয়েছে। …

error: Content is protected !!