খুলনায় ১ হাজার ৭৭১ শিক্ষার্থীকে বিন্যমূল্যে মোবাইল ফোন প্রদান

 

মোঃ আশরাফুল ইসলাম, খুলনা সদর প্রতিনিধিঃ লেখাপড়া নিরবিচ্ছন্ন রাখতে খুলনার হতদরিদ্র ১৭৭১ জন শিক্ষার্থীর হাতে আজ বিনামূল্যে মোবাইল ফোনসেট তুলে দেওয়া হয়।

করোনার সংক্রমনকালে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধ থাকায় শিক্ষার্থীদের পড়াশোনার ঘাটতি কেটে উঠতে এ উদ্যোগ গ্রহণ করা হয়।খুলনা জেলার

বটিয়াঘাটা উপজেলার করোনা দুর্যোগ কালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম পরিচালনা অব্যাহত রাখতে গরীব শিক্ষার্থীদের মাঝে স্মার্টফোন বিতরণ করা হয় ।

জেলা প্রশাসক মোঃ হেলাল হোসেন এর সভাপতিত্বে খুলনা জেলায় একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সকল উপজেলায় একযোগে এ কর্মসূচির উদ্বোধন করেন ।

বুধবার বেলা সাড়ে বারোটায় জ্যোতিষ্ক কনফারেন্স রুমে নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান ।অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জিএম আলমগীর কবীর, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ ঠিকাদার, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আশিকুজ্জামান আশিক, সাংবাদিক মোঃ মনিরুজ্জামান মনি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা ।

জলমা ইউনিয়ন পরিষদের অর্থায়নেপ্রাথমিক বিদ্যালয়ের ২০ জন ও মাধ্যমিক বিদ্যালয়ের ৫ জন শিক্ষার্থীদের মধ্যে সর্বমোট ২৫ টি স্মার্টফোন বিতরণ করা হয় ।

করোনা দুর্যোগ কালীন সময়ে কোন শিক্ষার্থী যাতে শিক্ষা কার্যক্রম থেকে পিঁছিয়ে না পড়ে সে লক্ষ্যে এ স্মার্টফোন বিতরণ করা হয় ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান ,পর্যায়ক্রমে উপজেলার ৭টি ইউনিয়নে মোবাইল ফোন বিতরণ করা হবে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আগে লেখাপড়া পরে রাজনীতি – গোলাম রাব্বানী

মোঃ মাসুদ বছর দেড়েক আগের কথা, ৩৮ তম বিসিএস লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগের …

error: Content is protected !!