ভুঞাপুরে ইউপি নির্বাচনে আগাম জনসংযোগ চালাচ্ছেন আ’লীগ নেতা শাপলা

 

নাসির উদ্দিন টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার ২নং গাবসারা ইউনিয়ন পরিষদের অাসন্ন স্থানীয় সরকার নির্বাচনে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগের নৌকা প্রতীকে বর্তমান গাবসারা ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি মোঃ শাহ আলম (শাপলা) ব্যাপক ভাবে আগাম গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

জানাগেছে, মোঃ শাহ আলম (শাপলা) ছাত্র অবস্থা থেকেই দলের স্বার্থে দলীয় কর্মকান্ডে জড়িত ছিলেন। পরবর্তিতে আওয়ামীলীগের একজন নিষ্ঠাবান নেতা হিসাবে দলের স্বার্থে কাজ করে আসছেন। এছাড়া অত্র এলাকার সাধারণ মানুষ, ইউনিয়ন আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা-কর্মী ও সকল পর্যায়ের ভোটারাসহ হাট-বাজার, চায়ের দোকান ও বিভিন্ন স্থানে, মোঃ শাহ আলম (শাপলা) কে অত্র ইউপি চেয়ারম্যান নির্বাচিত করিতে তৎপর হয়ে নির্বাচিত এলাকায় ব্যাপক আগাম আলোচনা চালাচ্ছেন তিনি।

তিনি এলাকাশ ব্যাপক জনপ্রিয়তা ও সমর্থন পাচ্ছেন জানিয়ে বলেন, আমি আওয়ামীলীগের সাথে জড়িত রয়েছি। দলের জন্য ভালো কাজের বিশ্বসী হয়ে কাজ করে আসছি। তাই আমার বিশ্বাস এলাকার মানুষ যেমনটি ভালোবাসে, ঠিক তেমনি দলের মনোনয়ন বোর্ডের বিজ্ঞ নেতৃবৃন্দরা আমাকেই নৌকা প্রতীক দিবে বলিয়া আশাবাদী। আমি মানুষের সমাজ সেবামূলক কাজে অংশ গ্রহন করিয়া আসছি। তাই গাবসারা ইউনিয়ন বাসীর সার্বিক মঙ্গলের লক্ষে মানুষের সেবাদানে সর্বজনের সহযোগীতায় চেয়ারম্যান হওয়ার জন্য মানুষের দারে দারে আগাম গণসংযোগ চালাচ্ছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ সরকার একটি ইসলাম বান্ধব সরকার- রুহুল আমীন মাদানী এম.পি

তাসনীমুল হাসান মুবিন, নিজস্ব প্রতিবেদকঃ আওয়ামী লীগ সরকার একটি ইসলাম বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা …

error: Content is protected !!