পাহাড়ে সন্ত্রাস দমনে সেনা অভিযান চলমান: লে.কর্নেল কাওছার

 

মুহাম্মদ রায়হান আদনান, খাগড়াছড়ি, প্রতিনিধিঃ গুইমারা রিজিয়নের আওতাধীন ১৪ ফিল্ড আর্টিলারী সিন্ধুকছড়ি জোনের অধিনায়ক লে.কর্ণেল কাজী মোঃ কাওছার জাহান পিএসসি, জি বলেছেন, পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাস দমনে সেনাবাহিনীর চলমান অভিযান অব্যাহত থাকবে। এখানকার মানুষের নিরাপত্তা, শান্তি, সম্প্রীতি রক্ষা ও শিক্ষা, স্বাস্থ্য এবং অর্থনৈতিক উন্নয়নে সেনাবাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সন্ত্রাসীসহ যে কোন অপরাধ বিষয়ে সঠিক ও দ্রুত তথ্য দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, সঠিক সময়ে সঠিক তথ্য পেলে সেনাবাহিনী দ্রুত ব্যবস্থা নিতে পারবে।

সিন্ধুকছড়ি জোনের উদ্যোগে মঙ্গলবার (১৫ অক্টোবর) অনুষ্ঠিত আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জোন অধিনায়ক এ কথা বলেন।

তিনি আরও বলেন, বৈশ্বিক করোনা মহামারি মোকাবিলায় সেনাবাহিনী বেসামরিক প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে একযোগে কাজ করে যাচ্ছে। করোনা প্রতিরোধে সম্মিলিত কাজ বা টীম ওয়ার্কের এ অভিজ্ঞতা ভবিষ্যতে যে কোন দুর্যোগ মোকাবেলায় কাজে লাগবে।

জোন সদরে এ মতবিনিময় অনুষ্ঠানে রামগড়, মানিকছড়ি ও গুইমারার উপজেলা চেয়ারম্যান যথাক্রমে বিশ্ব প্রদীপ কার্বারী, মোঃ জয়নাল আবেদীন ও উশ্যেপ্রু মারমা, গুইমারা উপজেলা নির্বাহি অফিসার তুষার আহমেদ, মানিকছড়ি উপজেলা নির্বাহি অফিসার তামান্না মাহমুদ, রামগড় উপজেলা নির্বাহি অফিসার(ভারপ্রাপ্ত) সজীব কান্তি রুদ্র, রামগড়ের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতীক সেন, মানিকছড়ির স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রতন খীসা, রামগড়, গুইমারা ও মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দেশে এখন ধর্ষণ মহামারীতে পরিণত হয়েছে-এইচ এম খালেদ সাইফুল্লাহ

মোঃ আশরাফুল ইসলাম,খুলনা সদর প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগরীর সভাপতি এইচ এম খালিদ …

error: Content is protected !!