বালিয়াকান্দিতে অবসরপ্রাপ্ত শিক্ষকের বাসায় কয়েক দফা হামলা

শেখ রনজু আহাম্মেদ,রাজবাড়ী প্রতিনিধিঃ যাতায়াতের পথ নিয়ে দীর্ঘদিনের বিরোধে রাজবাড়ীর বালিয়াকান্দিতে অবসরপ্রাপ্ত এক শিক্ষকের বাসায় দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে। হামলার কারণে ওই শিক্ষক পরিবার আতঙ্কিত।

মঙ্গলবার দুপুরে বালিয়াকান্দি উপজেলা রিপোর্টার্স ক্লাবে অবসরপ্রাপ্ত শিক্ষক কাজী মোতাহার হোসেন ও তার স্ত্রী কাজী নুরানী পারভীন অভিযোগ করে বলেন, ১৯৯০ সালে জমি ক্রয় করে বসতবাড়ি নির্মাণসহ তিনি পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছেন। তার বাড়িতে যাতায়াতের জন্য এক শতাংশ ও বাড়ির জন্য ২৩ শতাংশ জমি ক্রয় করেন। ১৮বছর ধরে শান্তিপূর্ণ পরিবেশে বসবাস করলেও সাম্প্রতিক সময়ে প্রশাসনিক এক প্রভাবশালী কর্মকর্তা আমার ক্রয়কৃত জমির উপর দিয়ে রাস্তা নির্মাণ করাসহ গাড়ি বাড়িতে নিয়ে যেতে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন।
সোমবার তার বাড়ির সামনে রাস্তার পাশে বালু রাখলে সে জোরপূর্বক বালুগুলো নিয়ে চলে যায়। আমার বাড়ির মধ্যে থাকা খোয়া আমার ঘরের মধ্যে বৃষ্টির মতো নিক্ষেপ করে। এতে আমার বসত ঘরের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তাদের ইটের আঘাতে আমরা স্বামী-স্ত্রী মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হই।বিষয়টি নিয়ে বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

তারা আরো বলেন, আমার সম্পত্তির উপর দিয়ে জোড়পূর্বক রাস্তা নির্মাণ করতে দফায় দফায় হামলা চালিয়ে যাচ্ছে। ইতোপূর্বেও কয়েক দফা হামলা চালিয়েছে। জমি নিয়ে রাজবাড়ী আদালতে বাটোয়ারা মামলা দায়ের করেছি। আমরা প্রশাসনের নিকট সুষ্ঠু ও ন্যায় বিচারের প্রার্থনা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!