এত কিছুর পরেও মেসিই অধিনায়ক

 

এই মৌসুমেও বার্সেলোনার অধিনায়ক থাকছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। সতীর্থদের ভোটে এই মৌসুমেরও অধিনায়ক নির্বাচিত হয়েছেন ক্ষুদে জাদুকর। এছাড়া নিয়মানুযায়ী ২য়, ৩য় ও ৪র্থ অধিনায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে জেরার্ড পিকে, সার্জিও বুসকেটস ও সার্জি রবার্তো।

ফলে মৌসুম শুরুর আগে প্রস্তুতি ম্যাচেই অধিনায়কের আর্মব্যান্ড পরে নামছেন মেসি। যদিও জিমন্যাস্টিকের বিপক্ষে দলের প্রথম প্রস্তুতি ম্যাচে মেসির না খেলার সম্ভাবনা আছে। স্প্যানিশ গণমাধ্যমের খবর, নবনিযুক্ত কোচ রোনাল্ড কোম্যান সকালে মেসিকে ডেকে জানিয়েছেন, এই ম্যাচেও খেলতে হবে তাকে। যদিও আর্জেন্টাইন তারকা আগেই জানিয়েছিলেন এই ম্যাচে খেলতে চান না তিনি।

বলা হচ্ছে, এখনো পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেননি এলএমটেন। প্রাক মৌসুম অনুশীলনে সবার শেষে যোগ দিয়েছেন তিনি। ক্লাব ছাড়ার গুঞ্জন চলায় ১ম দু’দিন ছিলেন না তিনি। তবে ক্লাবে আরেক মৌসুম থাকার সিদ্ধান্ত নেয়ার পর থেকে, সবার আগেই অনুশীলন মাঠে হাজির হন মেসি।

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে লজ্জাজনক হারের পর, ক্লাব ছাড়ার ঘোষণা দিয়ে ফুটবল দুনিয়াকে ধাক্কা দিয়েছিলেন মেসি। তবে শেষপর্যন্ত ক্লাবের সঙ্গে রেষারেষিতে না গিয়ে, চুক্তি অনুযায়ী আরো এক মৌসুম থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। আর এই মৌসুমেও তার ওপরই ভরসা রাখছেন তার সতীর্থরা। তাই তো অধিনায়কের গুরুভারটা আবারো তার কাঁধেই চাপিয়েছেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সামাজিক মাধ্যমে অপপ্রচার চালালে ডিজিটাল আইনে ব্যবস্থা নেবে বাফুফে

৩ অক্টোবর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন। তার আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাফুফের বিরুদ্ধে চালানো …

error: Content is protected !!