রাজবাড়ীতে শিশুর সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ “শিশুকে সাঁতার শিখান, পানিতে নিরাপদ রাখুন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীর বালিয়াকান্দিতে শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ শীর্ষক কর্মসূচীর উদ্বোধন ও অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে এবং হেল্থ এন্ড এডুকেশন ফর দি লোকাল আন্ডার প্রিভিলাইজড পিপল ( হেল্প) এর তত্বাবধায়নে সাঁতার প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন ও অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব ( বাজেট ও অডিট) মোসাঃ ফেরদৌসি বেগম। বিশেষ অতিথি ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ আজাদ সাল্লাল, শিশুর জীবন সুরক্ষা ও দক্ষতা উন্নয়নে সাঁতার প্রশিক্ষণ শীর্ষক কর্মসূচির পরিচালক ও সিনিয়র সহকারী সচিব পাপিয়া ঘোষ, হেল্প এর মহাসচিব শেখ মোসাদ্দেক কবির, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান।

পরে বালিয়াকান্দি উপজেলা পরিষদ পুকুরে সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করেন অতিথিরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!