পঞ্চগড়ের দেবীগঞ্জে সিএইচসিপিদের মাঝে ল্যাপটপ বিতরণ

দিপক রায়,পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ প্রত্যন্ত গ্রাম এলাকার মানুষের দৌড় গড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেওয়ার লক্ষ্য  প্রতি ৬ হাজার জনগোষ্ঠীর জন্য একটি করে কমিউনিটি ক্লিনিক তৈরি করেছেন  সরকার।

তারই ধারাবাহিকতায় অনলাইনে রিপোর্ট করতে ল্যাপটপ দেওয়া হয়েছিল। কিন্তু অনেক ল্যাপটপ নষ্ট হওয়ায় রিপোর্ট করতে কিছুটা হলেও বেঘাত ঘটে। তাই আরো নতুন ল্যাপটপ দেওয়া হয়েছে কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের মাঝে।

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ হাসিনুর রহমান এর উপস্থিতিতে দেবীগঞ্জ উপজেলার ৩৩ জন সিএইচসিপিকে নতুন ল্যাপটপ দেওয়া হয়। এর মধ্যে উপজেলার দুটি কমিউনিটি ক্লিনিক প্রথম  ল্যাপটপ পেলো বলে জানা যায়।

সেই দুটো কমিউনিটি ক্লিনিক হলো অত্র উপজেলার চিলাহাটি ইউনিয়নের বালাপাড়া কমিউনিটি ক্লিনিক ও দেবীগঞ্জ সদর ইউনিয়নের ওখড়াবাড়ি কমিউনিটি ক্লিনিক বাকি কমিউনিটি ক্লিনিকে আগে থেকেই ল্যাপটব ছিলো তাদেরও নতুন ল্যাপটপ দেওয়া হয়।

এই সময় আরও  উপস্থিত ছিলেন ইনচার্জ মোঃ আইয়ুব আলী, সহকারী ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম সহ সকল সিএইচসিপি। নতুন ল্যাপটপ পেয়ে ওখড়াবাড়ি কমিউনিটি ক্লিনিকের  সিএইচসিপি মোঃ সবুজ ইসলাম বলেন আমি এই প্রথম ল্যাপটপ পেয়েছি তাই অনেকটা ভালো লাগছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!