লালপুরে ভাইয়ের হাতে ভাই খুন, বড় ভাই আটক

নাটোরের লালপুরে গাছের আমড়া পাড়াকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জের ধরে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বড় ভাই দুলাল আলমের ইটের আঘাতে ছোট ভাই নিজাম উদ্দিন (৪০) এর মৃত্যু হয়েছে। মৃত নিজাম লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কাশেমপুর গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে।

স্থানীয় ও লালপুর থানা সূত্রে জানা যায়, উপজেলার কাশেমপুর গ্রামের আহম্মদ আলীর ছেলে দুলাল ও নিজামের মধ্যে জমির আমড়া গাছ নিয়ে কিছুদিন ধরে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে বৃহস্পতিবার সকালে আমড়া পাড়া নিয়ে দু’জনের মধ্যে বাক বিতন্ডা হয়। পরবর্তীতে ছোট ভাই নিজাম কাশেমপুর বাজারে এলে বড় ভাই দুলাল পেছন থেকে ইট দিয়ে ঘাড় সহ মাথার পেছন অংশে আঘাত করে। এতে ঘটনাস্থলেই নিজাম মারা যায়। বাজারের লোকজন দুলালকে আটকে রেখে লালপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত নিজামের লাশ উদ্ধার করে দুলালকে আটক করে পুলিশ।

লালপুর থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃত নিজাম উদ্দিনের লাশ উদ্ধার করে দুলালকে আটক করে থানায় আনা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সোনাইমুড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহনীর অভিযোগে থানায় মামলা

সোনাইমুড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহনীর অভিযোগে থানায় মামল নোয়াখালীর সোনাইমুড়ীতে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে সোনাইমুড়ী …

error: Content is protected !!