খুলনায় বিএনপি নেতা মোর্ত্তাজার স্ত্রী সোফিয়া জামানের দাফন সম্পন্ন

 

মোঃ আশরাফুল ইসলাম খুলনা সদর প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অন্যতম নির্বাহী কমিটির সদস্য ও খুলনা মহানগরীর সিনিয়র সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা সহধর্মিণী ও খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক আবু সালেহ মোঃ পারভেজ এর মাতা সোফিয়া জামান এর দাফন সম্পন্ন হয়েছে।

 

৮ ই সেপ্টেম্বর মঙ্গলবার বাদ জোহর খুলনা সদর হাসপাতালের সামনে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়,।জানাজা শেষে তাকে নগরীর টুটপাড়া কবরস্থানে াফন করা হয়। আগামী বৃহস্পতিবার বিকেলে মরহুমার নিজ বাসভবনে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

 

তিনি গত সোমবার রাতে হূদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্নালি্ল্লাহী………. রাজিউন) মৃত্যুকালে তিনি স্বামীসহ এক ছেলে এক মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জানাজায় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খুলনা ২ আসনের সাবেক সাংসদ নজরুল ইসলাম মঞ্জু, খুলনা জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা, বিএনপি নেতা আমের এজাজ খান জাফরুল্লাহ খান সাচ্চু, মনিরুজ্জামান মন্টু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, খুলনা বিশ্ববিদ্যালয় উপ পরিচালক গাজী সালাউদ্দিন আহমদ প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!