ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আগুন

তাসনীমুল হাসান মুবিন, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবরে পেয়ে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট ঘটনাস্থলে পৌছে ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এ আগুনের সূত্রপাত ঘটে। অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি।

ময়মনসিংহের কেওয়াটখালী পাওয়ার গ্রিডে আগুনে দুই ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতির আশংকা ময়মনসিংহ বিদ্যুৎ পাওয়ার ডিভিশন-২’র প্রধান প্রকৌশলী ইন্দ্রজিত এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, দুপুর ১টার দিকে কেওয়াটখালী বিদ্যুৎ কেন্দ্রে আগুনের সূত্রপাত ঘটে। সেখানে ৩টি ট্রান্সফরমা ছিল। তার মধ্যে একটি সম্পূর্ণ পুড়ে যায়। এখন শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও ময়মনসিংহসহ ৪টি জেলায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।

তিনি আরো বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট এসে প্রায় ১ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনো বলা যাচ্ছে না। তদন্ত করে ক্ষতির পরিমাণ বের করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!