চট্টগ্রামের আনোয়ারায় যুবদলের কমিটি গঠন

এম.এম.জাহিদ হাসান হৃদয়, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের চট্টগ্রাম দঃ জেলার অধীনস্ত ১১টি ইউনিটে কমিটি ঘোষণা করা হয়েছে। তারই মধ্যে আনোয়ারায়  হারেছ কে আহ্বায়ক, ফারুক কে সচিব করা হয়।

সোমবার(৭সেপ্টেম্বর) সংগঠনের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দুলালের সই করা এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিনের উপস্থিতে যুবদলের বিভাগীয় টিমের পর্যালোচনা শেষে জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোঃ আজগর চট্টগ্রাম দঃ জেলার ১১টি ইউনিটে ৩১সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।

উক্ত যুবদলের  আহ্বায়ক কমিটিতে আনোয়ারা উপজেলায় হারেছ   আহম্মেদকে আহবায়ক ও মোঃ ফারুক   হোসেনকে সদস্য সচিব করা হয়।

যুবদলের  অন্যন্যা ইউনিটের আহ্বায়ক কমিটির  সদস্যরা  হলেন:কর্ণফুলী উপজেলার  মোঃ নুরুল ইসলাম আহ্বায়ক ও জাহেদুল ইসলাম শমীম সদস্য সচিব,বাশঁখালী উপজেলার আবু আহমদ আহ্বায়ক ও মোঃ রাসেল চৌধুরী ১ম যুগ্ম আহ্বায়ক,চন্দনাইশ উপজেলায় আমিনুল ইসলাম আহ্বায়ক ও তারিকুল ইসলাম টুটুল সদস্য সচিব,লোহাগাড়া উপজেলায় সাব্বির আহমেদ আহ্বায়ক ও আবু তালিব সদস্য সচিব,দোহাজারী পৌরসভায় ইমতিয়াজ উদ্দীন সুমন আহ্বায়ক ও মীর হোসেন মীরুকে সদস্য সচিব,সাতকানিয়া পৌরসভায় মোঃ আরিফ মঈনুদ্দিন শিপন আহ্বায়ক ও মোঃ মহিউদ্দিন সদস্য সচিব, বোয়ালখালী পৌরসভায় মোঃ খায়রুল বশর আহ্বায়ক ও মোঃ লোকমান ১ম যুগ্ম আহ্বায়ক, চন্দনাইশ পৌরসভায় মোঃ খালেদ রায়হান আহ্বায়ক ও আব্দুল মন্নান সদস্য সচিব, বাঁশখালী পৌরসভায় শহীদুল হক চৌধুরী ও শহীদুল্লাহ্ কায়সার বাদশ সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় দপ্তরের দায়িত্ব থাকা যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দুলালের প্রেরিত বিজ্ঞপ্তিতে নবগঠিত আহ্বায়ক কমিটির অধীনস্থ ১১টি ইউনিটে আগামী ৩০দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে  পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

আনোয়ারা উপজেলার  যুবদলের নবগঠিত কমিটির স্থান পাওয়া আহ্বায়ক হারেছ আহমেদ বলেন,জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোঃ আজগর এবং বিভাগীয় যুবদলের পর্যালোচনা টিমের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানায়,আমাকে আনোয়ারা উপজেলার আহ্বায়ক মনোনীত করায়।নবগঠিত কমিটির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।আনোয়ারা উপজেলার সুশৃঙ্খল ও গঠনমূলক সুন্দর একটি কমিটি সাজাব আমরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!