বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় সরাইলে জবি শিক্ষার্থীর ওপর হামলা

জবি প্রতিনিধিঃ বোন,ভাতিজি ও ভাগ্নিকে উত্যক্তের প্রতিবাদ করায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ও তার মামার ওপর হামলা চালিয়েছে বখাটেরা।

হামলার শিকার মুক্তার হোসেন ইকরাম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী।

জানা যায়,গত কয়েকমাস ধরেই সরাইলের গুনারা গ্রামে কয়েকজন বখাটে মুক্তার হোসেনের বোন,ভাতিজি ও ভাগ্নিদের নানাভাবে উত্যক্ত করে আসছিল।মুক্তার হোসেন ও তার বড় মামা মোঃ উবায়দুল হক বখাটেদের বাঁধা দিলে বখাটেরা তাদের হুমকি দেয় এবং কৌশলে বিপদে ফেলার পরিকল্পনা করে। গত ২সেপ্টেম্বর বিকালে বখাটেরা (ইদন মিয়া,সাব্বির,বাবু, ও শফিকুল)মুক্তার হোসেনের ওপর অতর্কিত হামলা চালায়।হামলার পর স্থানীয় সর্দারগণ এই ঘটনার মীমাংসা করার চেষ্টা করেও ব্যার্থ হন।এরপর গত ৩ সেপ্টেম্বর বখাটেরা মুক্তার হোসেনের ওপর আরেকদফা হামলা চালায়।
হামলার ঘটনাটি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং অন্যান্য সম্মানিত ব্যাক্তিবর্গের হস্তক্ষেপে সমাধানের কথা থাকায় ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবার মামলা করেনি। সেই সুযোগে বখাটেরা উল্টো সেই শিক্ষার্থী ও তার পরিবারের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়ের করে।

সরাইল থানা সূত্রে জানা গেছে, এব্যাপারে ভুক্তভোগী শিক্ষার্থী থানায় লিখিত অভিযোগ দিয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!