ধনবাড়ীতে করোনা পরিস্থিতির অবনতি, নতুন অাক্রান্ত ১৩

জহিরুল ইসলাম মিলন, টাংগাইল( ধনবাড়ী) প্রতিনিধিঃ- টাঙ্গাইলের ধনবাড়ীতে করোনা পরিস্থিতি দিনদিন অবনতি হচ্ছে। এ নিয়ে আতংক বিরাজ করলেও অনেকে তা মানছেন না। মানছেন না কোন স্বাস্থ্যবিধিও। বেড়েই যাচ্ছে আক্রান্তের সংখ্যা। সুশীল সমাজ মনে করছেন কোন স্বাস্থ্যবিধি না মানার কারণে এমন পরিস্থিতি সৃষ্টি হচ্ছে। এখনও যদি তারা সতর্ক না হয় তাহলে এ উপজেলার পরিস্থিতি আরও ভয়াবহতার দিকে চলে যাবে।

আজও নতুন করে এ উপজেলা ১৩ জন আক্রান্ত হয়েছে। ধনবাড়ী বাজার ৪ জন,ধনবাড়ী বাসট্যান ৩ জন, উপজেলা হাসপাতাল ২ জন,আমবাগান ১ জন,নল্ল্যা ১ জন,নিজ বর্ণি ১ জন,পানকাতা ১ জন।

এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৩২ জন এবং ৩ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (০৭ সেপ্টেম্বর) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহানাজ সুলতানা তথ্যটি নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহানাজ সুলতানা নিউজ ঢাকা কে জানান, কয়েকদিন আগে তাদের নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য পাঠানো হয়। আজ তাদের ফলাফল পজেটিভ আসে। তাদের উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে সকল ধরণের চিকিৎসা প্রদান করা হচ্ছে।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা নিউজ ঢাকা কে বলেন, আক্রান্তদের চিকিৎসার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে উপজেলা স্বাস্থ্য বিভাগকে নির্দেশনা দেয়া হয়েছে এবং স্বাস্থ্য বিভাগ কাজ করে যাচ্ছেন।

এদিকে, এ উপজেলায় করোনা পরিস্থিতি ভয়াবহতার দিক চলে যাচ্ছে বলও জানান উপজেলার সচেতন মহল। তারা মনে করেন, করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সবাইকে সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং নিজ নিজ অবস্থা থেকে অন্যদের সচেতন করতে হবে। তাহলেই আমরা এ থেকে মুক্তি পেতে পারি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!