মেসিকে বার্সেলোনায় দেখতে চান না ৬১.৬ শতাংশ সমর্থক

স্পোর্টস ডেস্কঃ  লিওনেল মেসি বার্সোলোনা ছাড়ছেন। এমন ঘোষণার পর ক্যাম্প ন্যু ছিল উত্তাল। মেসির জন্য বার্সেলোনার রাস্তায় মিছিল হয়েছে। পুড়েছে বার্সেলোনার পতাকা, জার্সি। হয়েছে দাঙ্গা।

মেসি ছাড়া বার্সেলোনা কেউ কোনোদিন কল্পনাও করতে পারেনি। শেষ এক দশক মেসি ছিলেন বার্সেলোনার প্রাণ। দলটির ধ্রুবতারা চলে যাচ্ছেন এটা বিশ্বের কোটি কোটি ভক্তের জন্য শকওয়েব হয়ে দেখা দিয়েছে। আবার উল্টোচিত্রও ছিল।

মেসির সিদ্ধান্তের বিরুদ্ধে পক্ষে বিপক্ষে মত জানতে চাওয়া হয়েছিল ফুটবলপ্রেমিদের কাছে। অনলাইনে ভোটাভুটির আয়োজন করেছিল স্পেনের ক্রীড়া গণমাধ্যম এএস। ভোটাভুটিতে ৬১.৬ শতাংশ সমর্থকরা চেয়েছেন মেসি বার্সেলোনা ছেড়ে চলে যাক। ৩৮.৪ শতাংশ সমর্থকরা চেয়েছিলেন মেসি বার্সেলোনায় থাকুক। মোট ২৬০০০ সমর্থকদের ভোট গ্রহণ করে এএস।

এএস বলছে, মেসির প্রতি ভক্তদের ভালোবাসা থাকলেও সমর্থকরা চান মেসি ভিন্ন কিছুর স্বাদ গ্রহণ করুক। বার্সেলোনা ছেড়ে মেসি ইংলিশ লিগে বা ইতালি লিগে যুক্ত হলে নতুন চ্যালেঞ্জ গ্রহণ করার সুযোগ পাবেন। যদিও এখনও সেই সুযোগটি রয়েছে।

স্পেনের ক্লাবটিতে আরো একটি মৌসুম থাকার সিদ্ধান্ত নিয়েছেন মেসি। ২০২০-২১ মৌসুম থাকবেন বার্সেলোনায়। এরপর নতুন কোনো ক্লাবে যুক্ত হতে পারেন।

শনিবার মেসি বলেন, ‘একটা উপায়ে আমি বার্সা ছাড়তে পারতাম। সেটা হল মামলা। আসলে আমি কখনোই বার্সেলোনার বিরুদ্ধে আদালতে যেতে চাইনি। কারণ, বার্সাকে আমি ভালোবাসি। এই ক্লাবটি আমাকে সবকিছু দিয়েছে। এটা আমার জীবনের অংশ। আমার জীবন এখানেই গড়ে উঠেছে। বার্সা আমাকে সবকিছু দিয়েছে। আমি বার্সাকে সবকিছু দিয়েছি। সুতরাং বার্সাকে আদালতে নিয়ে যাওয়ার কথা কখনোই আমি ভাবতে পারি না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিপজ্জনক’ মেসিকে নিয়ে সতর্ক বেনজেমা

এল ক্লাসিকো মানেই অন্যরকম আবহ। ধ্রুপদী ফুটবলে মোহিত হওয়ার অপেক্ষা। বিশ্বের অন্যতম সেরা দুটি দল …

error: Content is protected !!