কেরানীগঞ্জে কবরস্থান থেকে একাধিক লাশ চুরি

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার রুহিতপুর ইউনিয়নের মুগারচর কেন্দ্রীয় কবরস্থান থেকে একাধিক লাশ চুরির অভিযোগ উঠেছে। গত কয়েকদিন ধরে রাতে উপজেলার উক্ত কবরস্থান থেকে ৪টি লাশ চুরি হওয়ার ঘটনা এলাকায় ছড়িয়ে পড়ে। লাশ চুরির ঘটনা এলাকাবাসীর নজরে পড়লে চাঞ্চল্য সৃষ্টি হয়।

কবরস্থান কমিটির সভাপতি আলহাজ্ব সোলাইমান জামান লাশ চুরির ঘটনাটি সত্য বলে তিনি বলেন, গত কয়েকদিন ধরে রাতে আমাদের কবরস্থান থেকে লাশ চুরি হয়ে যায় বলে লোক মুখে শুনতে পাই। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে কবর খুড়ে লাশ চুরির সত্যতা মিলে।

স্থানীয় সোহেল মাহমুদ জানান, কয়েকদিন আগেও এই কবরস্থানে একাধিক কবর খুড়া অবস্থায় পাওয়া যায়। এভাবে একের পর এক লাশ চুরির বিষয়টি এলাকাবাসীকে ভাবিয়ে তুলেছে। আমরা আমাদের আত্মীয় স্বজনদের কবর নিয়ে দুঃশ্চিতায় আছি। আবার অনেকে বলছে প্রায়ই লাশ চুরি হয় এই কবরস্থান থেকে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মইনুল ইসলাম বলেন, এব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি। লাশ চুরি হয়ে থাকলে এটি খুবই দুঃখজনক ঘটনা। এক্ষুনি আমি বিষয়টি দেখছি। কবরস্থান কমিটি ও এলাকাবাসীর সহায়তায় লাশ চুরি রোধে যা যা করনীয় সবই করবো

উল্লেখ্য, কবরস্থানটিতে চর রুহিতপুর,পোড়া হাঁটি, পূর্ব ও পশ্চিম মুগারচর, কালিগঙ্গার পাড়, মুগারচর আশ্রায়ন প্রকল্পসহ আশেপাশে কয়েকটি গ্রামের লাশ কবর দেওয়া হয়। কবরস্থানটি জনবসতির মাঝে অবস্থিত হওয়া সত্যেও কি ভাবে লাশ চুরির ঘটনা ঘটছে তা নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

 ৭৪ পাউন্ডের এক কেক কাটার মধ্যদিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪ তম …

error: Content is protected !!