সিলেটে দূর্বৃত্তদের হামলায় এক যুবক নিহত

মুহাম্মদ সায়েস্তা মিয়া, সিলেট প্রতিনিধিঃ জমি-জমা সক্রান্ত বিরুধের জের ধরে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ছালেহপুর গ্রামের ১ যুবক নিহত হয়েছে গত রাত আনুমানিক ১ ঘটিকায়। নিহত ব্যক্তির নাম তানভীর আহমদ (১৯)। সে ছালেহপুর গ্রামের শফিক মিয়ার ছেলে।

তানভীর আহমদ নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপি’র এয়ারপোর্ট থানার ওসি এস এম শাহাদত হোসেন। তিনি জানান এই ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতার করতে দফায় দফায় অভিযান পরিচালনা করা হচ্ছে।

সূত্র থেকে জানা যায়, (২ সেপ্টেম্বর) বুধবার বিকাল অনুমান ৫ টার দিকে তানভীর আহমদ ছালেহপুর গ্রামের লিটন লন্ডন জামে মসজিদ থেকে আসরের নামাজ আদায় করে তাহার বাড়িতে যাচ্ছিল। আব্দুল গনির বাড়ীর সামনে আসামাত্র আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তানভীর আহমদের পথ আটকিয়ে তাহার উপরে হামলা চালায়। হামলাকারীরা তাহার মাথায় আঘাত করে।

এসময় হামলাকারীদের হাত থেকে রক্ষা পেতে তানভীর দৌড়ে গিয়ে নিকটস্থ একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে আবার ২য় দফায় তাহার উপর হামলা করে তারা। একপর্যায়ে তানভীর মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহত তানভীরকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আহত তানভীর চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত অনুমান ১টার দিকে মারা যান।

নিহত তানভীর আহমদের পিতা শফিক মিয়া জানান, পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে আমার নিরপরাধ ছেলেকে হত্যা করা হয়েছে। দিনের বেলায় প্রকাশ্যে আমার ছেলের উপর হামলা করা হয়েছে। আমার ছেলে আসরের নামাজ পড়ে বাড়ি ফিরছিলো। মূলত জাগার জন্য আজ আমার ছেলেকে মরতে হল। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সদরঘাটে পা পিছলে পুলিশের এসআই’র মৃত্যু

ঢাকার সদরঘাটে টার্মিনালের পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে পুলিশের এক এসআই’র মৃত্যু হয়েছে। নিহত …

error: Content is protected !!