মনি কোন আসনে ঢাকা ২ না ঢাকা ৭ ?

মনি কোন আসনে ঢাকা ২ না ঢাকা ৭ ?

আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ মনি ঢাকা ২ (কেরানীগঞ্জ) এবং ঢাকা ৭ (লালবাগ) থেকে এবার  বিএনপির পক্ষ থেকে মনোনয়ন প্রত্যাশী।

প্রয়াত ঢাকা ৭ আসনের সাবেক সংসদ সদস্য এবং বিএনপি নেতা নাসির উদ্দিন আহমেদ পিন্টুর সর্বকনিষ্ঠ ভাই এবং ঢাকা মহানগর বিএনপির অন্যতম নেতা আলহাজ্ব রিয়াজ উদ্দিন মনি বর্তমান সময়ে ঢাকা ২ ( কেরানীগঞ্জ ) ও ঢাকা ৭ ( বৃহত্তর লালবাগ ) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি তৃনমূল নেতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠছে।

ইতিমধ্যে ঢাকা ২ ও ঢাকা ৭ আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ মনিকে সংসদ সদস্য হিসেবে পাওয়া জন্য নেতা কর্মীরা বিভিন্ন স্থানে ব্যানার ও পোস্টার লাগিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে ঢাকা ৭ আসনে বেশ কয়েক জন নেতাকর্মীদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান রিয়াজ উদ্দিন মনি মরহুম নাসির উদ্দিন আহমেদ এর সার্বক্ষণিক সঙ্গী ও রাজনৈতিক সহযোগী হিসেবে পরিচিত ছিলেন।  ঢাকা ৭ এ তিনি বিএনপির মনোনয়ন পাবার যোগ্য দাবীদার।

আবার ঢাকা ২ (কেরানীগঞ্জ) আসনের নেতাকর্মীরা জানান তরুন নেতা হিসেবে মনি ভাই আমাদের মতে যোগ্য । কেরানীগঞ্জে মনি ভাইয়ের পারিবারিক অবস্থানও খুব শক্তিশালী ।

এ ব্যাপারে মনির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি করে অনেক কিছুই হারিয়েছি ।আবার অনেক কিছুই পেয়েছি ।তবুও দল থেকে দূরে চলে যাইনি, আমার বাবাকে ও বড় ভাই কে হারিয়েছি। বাবাকে শেষ বারের মত দেখতে পারি নি এবং জানাজাও পরতে পারিনি। আমার শ্রদ্ধেয় বড় ভাই বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য মরহুম আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ পিন্টুকেও শেষ দেখা দেখতে পারিনি। তার জানাজায়ও যেতে পারিনি।

আমার বিরুদ্ধে বিভিন্ন মামলা দেওয়া হয়েছে। বর্তমান সময়ে বাংলাদেশে অবস্থান করাও আমার জন্য অসম্ভব। দেশ ও দেশের মানুষের জন্য মন কাঁদে। আমার ইচ্ছে আমার বড় ভাই মরহুম নাসির উদ্দিন আহমেদ পিন্টুর অসমাপ্ত কাজ ও তার স্বপ্ন গুলোকে বাস্তবায়ন করবো। তবে দল যাকে মনোনয়ন দিবে আমি তার হয়ে কাজ করবো। আর যদি দল আমাকে চায় তবে ইনশাআল্লাহ ঢাকা ২ অথবা ঢাকা ৭ আসন থেকে নির্বাচন করার জন্য মনোনয়ন চাইবো ।

তিনি আরো বলেন, আমি দীর্ঘ অনেক বছর ধরে প্রবাসে জীবনযাপন করছি। তবুও দেশের মানুষের সাথে যোগাযোগ করি। নেতাকর্মীদের খোঁজ খবর রাখি, বিভিন্ন সমাজসেবা কাজ ও উন্নয়ন মূলক কাজে সহায়তা করি। আমি আশাবাদী যে বেগম খালেদা জিয়া ও আমার নেতা জনাব তারেক রহমান আমাকে মূল্যায়ন করবে এবং আমার বড় ভাই মরহুম নাসির উদ্দিন আহমেদ পিন্টুর রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়ন করার জন্য আমাকে মনোনয়ন প্রদান করবে । তবে সিদ্ধান্ত যাই হোক না কেন আমি মেনে নিবো।।

 

আরো পড়ুন: দেখুন মায়ানমারে কি করা হচ্ছে মুসলমানদের সাথে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে পাটের ফলনে কৃষকের মুখে হাসি

  শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: আবহাওয়া অনুকূলে থাকায় মাধবপুর উপজেলায় পাটের ফলন ভালো …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!