সেচ্ছাসেবী সংগঠন রক্ত কণিকা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপণ

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠিতে সেচ্ছাসেবী সংগঠন রক্ত কণিকা ফাউন্ডেশন এর উদ্যগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়। সচেতনতার হাত বাড়িয়ে, ঘুমন্ত চোক্ষুকে জাগিয়ে করি নবপ্রজন্মের জন্য এক সবুজায়নের আহবান” এই প্রতিপাদ্য নিয়ে শুরু করা হয় রক্ত কণিকা ফাউন্ডেশনের বৃক্ষরোপন কর্মসূচী।

বুধবার (২ সেপ্টেম্বর) ঝালকাঠি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ও ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপন করেন রক্ত কণিকা ফাউন্ডেশন আর কে এফ এর সদস্যরা।

উক্ত প্রগ্রামে উপস্থিত ছিলেন রক্ত কণিকা ফাউন্ডেশন এর প্রতিষ্টাতা আশিক লিটন, উপদেষ্টা লিটন তালুকদার, টিটু তালুকদার, সিনিয়র সদস্যঃ আতিকুর রহমান, রহানুল হক সহ রক্ত কণিকা ফাউন্ডেশনের একটিভ ভলেন্টিয়ার সদস্যরা উপস্থিত থেকে কর্মসূচি পালন করেন।

সংগঠনের সিনিয়র সদস্যরা বলেন, প্রকৃতির ভারসাম্য, সামাজিক বনায়নে জন্য আমরা এই উদ্যগ নিয়েছি। সংগঠনের উপদেষ্টাগন বলেন আজকে একটি বৃক্ষ রোপন আগামীতে দেশকে সমৃদ্ধশালী ও আলোকিত পথে নিয়ে যাবে। এই আশাতেই পর্যায়ক্রমে রক্ত কণিকা ফাউন্ডেশনের এই বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত থাকবে। সংগঠনের প্রতিষ্টাতা আশিক লিটন বলেন আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে সবুজে সবুজে ভরিয়ে দিতে আপনারা রক্ত কণিকা ফাউন্ডেশনের পাশে থাকুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে করোনার ভারতীয় ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ার আশঙ্কা !

দেশে সীমান্তবর্তী ২৯ জেলায় করোনা সংক্রমন বাড়ছে। এই জেলাগুলোতে করোনার ভয়ঙ্কর ভারতীয় ভেরিয়েন্ট ছড়িয়ে পড়ছে। …

error: Content is protected !!