সিলেটে ভুয়া পুলিশ গ্রেফতার

 

মুহাম্মদ সায়েস্তা মিয়া, সিলেট প্রতিনিধিঃ কখনও থানার ওসি, কখনও এসআই পরিচয় দিয়ে মোবাইল ফোনে মানুষের সঙ্গে প্রতারণা করতেন সিলেটের ফেঞ্চুগঞ্জের কাজী অপু মিয়া (৩৫)। এ নিয়ে তার বিরুদ্ধে আসল পুলিশে হাতে অভিযোগ জমা হতে থাকে। তবে শেষ রক্ষা হয়নি তার। গতকাল তাকে গ্রেফতার হতে হয়েছে আসল পুলিশের হাতে।

পুলিশ জানায়, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে ফেঞ্চুগঞ্জ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে অপুকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত প্রতারক কাজী অপু মিয়া (৩৫) ফেঞ্চুগঞ্জের কাজিবাড়ির মৃত হাবিবুর রহমানের পুত্র।

বুধবার (২ সেপ্টেম্বর) সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, কাজী অপু ফেঞ্চুগঞ্জ থানার ওসির ও তার ভাই কাজী টিপু পুলিশ সুপার পরিচয় দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে দীর্ঘ দিন ধরে। তারা দুইভাই একটি মোবইল নাম্বার থেকে ফোন করে পুলিশ সুপার পরিচয় দিয়ে এক প্রবাসীর টাকা আত্মাসাৎ করেছে।

পুলিশ জানায়, ওই নাম্বারে হোয়াট্সঅ্যাপ খুলে এর প্রোফাইল পিকচারে পুলিশ সুপার ও তার পরিবারের লোকজনের ছবি যুক্ত করে প্রতারণা করেন দুই সহোদর অপু ও টিপু। এছাড়াও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের ছবির সঙ্গে এডিট করে তারা নিজেদের ছবি লাগিয়েও প্রতারণা করার ও প্রমাণ পেয়েছে পুলিশ।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান জানান, প্রতারক অপু বিভিন্নভাবে মানুষকে প্রভাবিত করে প্রতারণা করে আসছিলো। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং নং-০৫ (২/০৯/২০২০)।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সদরঘাটে পা পিছলে পুলিশের এসআই’র মৃত্যু

ঢাকার সদরঘাটে টার্মিনালের পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে পুলিশের এক এসআই’র মৃত্যু হয়েছে। নিহত …

error: Content is protected !!