নরসিংদীতে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেলে শহরের চিনিশপুর বিএমপির কার্যালয়ে নরসিংদী জেলা বিএনপির আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায়, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রূহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক এমপি নরসিংদী জেলা বিএনপির সফল সভাপতি খায়রুল কবির খোকন। সঞ্চালনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা তোফাজ্জল হোসেন। বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি হারুনুর রশিদ,সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাসেত, সহ-সভাপতি আকবর হোসেন, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, যুবদলের সভাপতি মোহসিন হুসাইন বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ নাসির ও সাধারণ সম্পাদক শাহরিয়ার শামস কেনেডি, মৎস্যজীবী দলের সভাপতি হাবিবুর রহমান মিলন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সজল, শ্রমিক দলের সভাপতি রবিউল ইসলাম রবি সহ জেলা- শহর, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!