চট্টগ্রামে গণপরিবহনে সরকারি নির্দেশনা বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান

এম.এম.জাহিদ হাসান হৃদয়, আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রাম আনোয়ারা উপজেলায় গণপরিবহনে অতিরিক্ত ভাড়া রোধে এবং লগডাউনপূর্ব সময়ের ন্যায় ভাড়া ও যত সীট তত যাত্রী পরিবহন সংক্রান্ত সরকারি নির্দেশনা বাস্তবায়নে ভ্রাম্যমান আদলতের অভিযান।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর ) সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরীর নেতৃত্ব উপজেলার প্রাণ কেন্দ্র চাতুরী চৌমুহনী,এবং গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে এই অভিযান পরিচালনা করা হয়।

এই সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী বলেন, লগডাউনে গণপরিবহনে সমাজিক দূরত্ব বজায় রাখতে যাত্রী কম নেওয়ার নির্দেশনা থাকলেও আজ থেকে পূর্বের ন্যায় যত সীট তত যাত্রী নেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে। তাই এই নির্দেশনা যথাযথ বাস্তবায়নে আমরা উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েছি। যাত্রীদের বক্তব্য নিয়েছি। দেখা গেছে কিছু জায়গায় একটু আকটু অনিয়ম লক্ষ করা গেলেও প্রায় জায়গায় সরকারি নির্দেশনা বাস্তবায়ন হচ্ছে এবং শতভাগ বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমরা অভিযান চালিয়ে যাবো।

উল্লেখ্য যে,১৫নং ঘাটে লগডাউনে প্রতি বোটে সর্বোচ্চ ১৫জন যাত্রী নেওয়ার নির্দেশনা থাকলেও তা পূর্বের ন্যায় ১০ টাকা ভাড়ায় ২৫ জন করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে দু’দফায় দশ ঘন্টা বন্ধ ফেরি পারাপার

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি: ঘন কুয়াশার কারনে সোমবার দেশের গুরুত্বপূর্ন নৌরুট দৌলতদিয়া পাটুরিয়ায় দু’দফায় …

error: Content is protected !!