দেশের বিভিন্ন স্থানে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দেশের বিভিন্ন স্থানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) নানা অায়োজনের মধ্যে দিয়ে দিনটি উদযাপন করেন বিএনপি নেতাকর্মীরা।

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক স,ম আফসার আলীর বাসায় সামনে উপজেলা বিএনপির
আয়োজনে ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল উনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক সাইদুর রহমানের সভাপতিত্বে বাংলাদেশ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক স,ম আফসার আলী, যুব দলের সাবেক সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক আমিনুল রহমান টুটুল, জেলা বিএনপি’র উপদেষ্টা শরিফুল ইসলাম আলম, আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক আব্দুল হাকিম, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক জিয়াউর রহমান জিয়া ,উপজেলা যুব দলের আহবায়ক শাহ আলম ফকির,ছাত্রনেতা জাহিদ ফকির প্রমুখ। পরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোওয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

লালপুর ( নাটোর ) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে থানা বিএনপি ও গোপালপুর পৌর বিএনপির আয়োজনে সাবেক মন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের গৌরিপুরস্থ বাসভবনে কেক কেটে, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল মামুন কচির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনর রশীদ পাপ্পু, বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, গোপালপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও গোপালপুর পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, থানা যুবদলের আহবায়ক আব্দুস সালাম, ওয়ালিয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আবুল হোসেন প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে আ.লীগ নেতা বহিষ্কার

নাসির উদ্দিন,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ …

error: Content is protected !!