গোয়ালন্দের নিখোঁজ তরুণী ময়মনসিংহ যৌনপল্লী থেকে উদ্ধার, আটক-১

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দ থেকে নিখোঁজের তিন মাস পর ময়মনসিংহ যৌনপল্লী থেকে ২১ বছর বয়সী এক তরুনীকে উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

 

শনিবার (২৯ আগস্ট) দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার মিজানুর রহমান সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেন। এসময় উদ্ধার হওয়া তরুনী ও তার শিশুকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ১৩ জুলাই গোয়ালন্দ ঘাট থানায় ৩ মাসের শিশুপুত্রসহ এক তরুনী নিখোঁজের একটি সাধারন ডায়রী (নম্বর-১২৩৫ তারিখ-২৯-০৭-২০২০) করা হয়। জিডি তদন্তের এক পর্যায়ে ফেসবুকের মাধ্যমে গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমানের কাছে খবর আসে যে, ময়মনসিংহ যৌনপল্লীতে এক তরুনীকে আটকে রেখে যৌন পেশায় বাধ্য করা হচ্ছে। থানায় করা জিডির নামের সাথে ময়মনসিংহ যৌনপল্লীতে বন্দী তরুনীর নামের মিল থাকায় তাৎক্ষনিক গোয়ালন্দ ঘাট থানার ওসি পুলিশ সুপারকে জানালে তিনি গত বৃহস্পতিবার (২৭ আগস্ট) দিনগত রাতে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীরের নেতৃত্বে অভিযান চালিয়ে ওই তরুনী ও তার শিশুকে উদ্ধারের নির্দেশ দেন।

তিনি আরো জানান, উদ্ধার হওয়া তরুনী সাংসারিক অশান্তির কারণে গত ১৩ জুলাই স্বামীর বাড়ী থেকে বের হয়ে ঢাকা যাওয়ার পথে নারী পাচারকারীদের খপ্পরে পরে। তাদের চাকরীর প্রলোভনে ওই তরুনী তার ৩ মাসের শিশু পূত্রকে নিয়ে ময়মনসিংহ যান। সেখানে যৌনপল্লীর সরদারনী আশা’র (৩৫) নিকট বিক্রি করে দেয় নারী পাচারকারীরা। এর পর থেকে ওই সরদারনী তার ৩ মাসের শিশুপূত্রকে মায়ের কাছ থেকে আলাদা করে রাখে এবং ওই তরুনীকে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!