কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি

কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি এর ত্রান বিতরন কার্যক্রম সফলতার সাথে শেষ হলো

সফলতার সাথে শেষ হলো কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি এর উদ্দোগ্যে আয়োজিত বন্যার্তদের ত্রান বিতরন কর্মসূচী। মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার প্রায় দু শতাধিক পরিবারকে সংগঠনটির পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

আজ শনিবার (০৯/০৯/১৭) সকাল১১.৩০ নাগাদ মানিকগঞ্জ ডাক বাংলো তে ত্রান বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন: মানিকগঞ্জ জেলা প্যানেল চেয়ারম্যান শামিমা আক্তার চায়না, হরিরামপুর থানার তদন্ত অফিসার মোঃ ফারুক আহমেদ, ভাওয়ারডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কাউসার সহ আরো অনেকেই।

কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি

এর আগে হরিরামপুরের বন্যাকবলিত প্রতিটি জায়গায় গিয়ে  আবেদ আলী সহ কয়েকজন সেচ্ছাসেবী  প্রকৃত ক্ষতিগ্রস্থদের  একটি তালিকা তৈরি করেন। এবং যারা সাহায্য পাবার যোগ্য এমন ১৪০টি পরিবারের নাম তালিকাভুক্ত করেন।

পরবর্তীতে ক্ষতিগ্রস্ত আরো পরিবার আসলে তাদের কে সাহায্য করা হয়। সর্বমোট প্রায় ২০০ পরিবারকে সংগঠনটির পক্ষ থেকে সহযোগিতা করা হয়।

ত্রান সামগ্রির মধ্যে ছিলো : নগদ ৫০০ টাকা, ৪ কেজি চাল, মুড়ি, চিড়া, বিস্কিট, ১ বক্স করে স্যালাইন এবং প্রাথমিক চিকিৎসার জন্য কিছু ঔষধ ।

কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটির প্রধান উপদেষ্টা জনাব শাহিন আহমেদ নিউজ ঢাকা ২৪ কে বলেন, সমাজের বিত্তবানরা যদি বন্যার্তদের সহযোগিতায় হাত বাড়িয়ে দেয় তা হলে পরিস্থিতি অনেকটা সহজ হয়ে যাবে। আমাদের প্রত্যেকের উচিত যার যার অবস্থান থেকে বন্যাকবলিত মানুষদের সহযোগিতা করা। এছাড়া জনাব শাহিন আহমেদ কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটির ত্রান বিতরন কর্মসূচিতে সার্বিক ভাবে সহযোগিতা করেন।

কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটির এর ত্রান বিতরন কার্যক্রমে সমাজের ধনি গরীব সবাই সহযোগিতার হাত প্রসারিত করে দেয়। প্রায় দেড় লক্ষাধিক টাকা কালেকসন করা হয় ।

যারা যারা অনুদান দিয়েছেন তাদের মধ্যে সমাজ সেবক: মিজানুর রহমান সবুজ, মিরাজুর রহমান সুমন, মনির হোসেন রাজীব, শেখ কাওসার, স্বাধীন শেখ, জাহাঙ্গীর শাহ খুশি, এইচ এম মেহেদী , ফারুক হোসেন মিঠু, মো: মাসুদ,  মো: ইয়ামিন, পলক হাসান সুমন, যুবরাজ রহমান,  মো: দেলু মেম্বার, সাংবাদিক আবু জাফর, তানিয়া শেখ, এস এম সাইফুল ইসলাম, আলী আজগর, কাজী রহমত সহ আরো অনেকেই উন্নয়ন সোসাইটির প্রকেল্পে পাশে এসে দাড়ায়।

এছাড়া কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটির যুগ্ন সম্পাদক আসাদুল ইসলাম বিশেষ ভাবে সহযোগিতা করেন কার্যক্রম সফল করার জন্য।

সারা দেশের মানুষ বন্যার্তদের সহযোগিতায় নেমেছে। বন্যার কারনে বন্যার্ত এলাকার মানুষের দুর্ভোগ চরমে। বন্যার্ত মানুষেরা খাদ্য এবং চিকিৎসা সেবার অভাবে মারাত্মক হুমকির মুখে আছে।

বন্যার্তদের এই দুর্ভোগ দেখে বসে  থাকতে পারে নি কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি নামক সংগঠনটি।

কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি

তারা সর্বস্তরের মানুষের নিকট গিয়ে বন্যার্তদের জন্য ত্রান সামগ্রী কালেকসন করেন। এবং গে তা বন্যার্তদের মাঝে বিতরনের জন্য হরিরামপুর যান।

 

ত্রান বিতরন কর্মসূচীতে কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন: শাওন মহসিন খান, সানমুন আহমেদ, মো: রিদয়, মো: ইমরান, মো: মাসুদ, মো: সাজ্জাদ, মো: শাহাদাত, মো: জাকারিয়া এবং মো: জুনায়েদ।কেরানীগঞ্জ উন্নয়ন সোসাইটি

 

আরো পড়ুন: বন্যার্ত মানুষের পাশে বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদ

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

এবার ছিন্নমূল মানুষের ঈদ আনন্দে পথশিশু ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক দেশে করোনা মহামারির মাঝেই উদযাপন হলো আরো একটি ঈদ ৷ “ঈদ মানে আনন্দ, …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!