নরসিংদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে শহর ছাত্রলীগের দোয়া ও খাবার বিতরণ

হৃদয় এস সরকার নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে শহর ছাত্রলীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সহ ১৫ আগস্টের শহীদদের স্মরণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও অসহায় মানুষদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার (২৪ আগস্ট) দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করে নরসিংদী শহর ছাত্রলীগ। নরসিংদী শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদীর পৌরসভার মেয়র মো. কামরুজ্জামান কামরুল।

অনুষ্ঠানে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার পর প্রায় দেড় হাজার অসহায়-ছিন্নমূল মানুষদের মাঝে রান্না করা খাবারের পেকেট বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন বাচ্চু।

নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসাখ খলিল বাবু,শহর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ ওমর ফারুখ রাজিব, সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শিব্বির আহমেদ শিবলী ও জেলা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

নিউজ ঢাকা

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

error: Content is protected !!