খুলনা জিলা স্কুলে প্রয়াত বন্ধুদের স্মরণে ফুটবল টুর্নামেন্ট আয়োজন

তানভীর সিদ্দিক টিপু

প্রয়াত বন্ধুদের স্মরণে খুলনা জিলা স্কুলের এসএসসি ব্যাচ-২০১৬’র শিক্ষার্থীরা ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেছে। গতকাল (রবিবার) বিকেল চারটায় নগরীর সার্কিট হাউজ ময়দানে খুলনা জিলা স্কুলের এসএসসি ব্যাচ -২০১৬ এর প্রয়াত তিন শিক্ষার্থী নিশাত, নাহিন ও মেহেদীকে স্মরণ করে আয়োজিত ‘প্রথম নিশাত -নাহিন-মেহেদী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০২০’ এর ফাইনাল অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জিলা স্কুলের সহকারী শিক্ষক ও ফিফা রেফারি আমানত আলী হালদার, জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ও খুলনা জিলা স্কুলের সাবেক শিক্ষার্থী কাজী নুরুল হাসান সোহান, খুলনা জিলা স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য রেজাউল কবির দুলাল, ইফতেখার সোহেলসহ প্রমুখ । টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন ব্যাচ-২০১৬’র শিক্ষার্থী তানভীর বারী হামিম ।

ছয়টি দলকে দুটি গ্রুপে ভাগ করে ১৭ আগস্ট শুরু হয় টুর্নামেন্ট । আজ ফাইনালে টিম বি-লাক ওয়ারিয়র্স ৩-১ গোলে টিম গোল্ড ডিগার্সকে হারিয়ে শিরোপা জিতে নেয় । টুর্নামেন্টের সেরা খেলোয়াড় রুবাইয়েত আহসান গালিব ।

অংশগ্রহণকারী সকল খেলোয়াড় খুলনা জিলা স্কুল এসএসসি ব্যাচ -২০১৬’র শিক্ষার্থী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

error: Content is protected !!