জানাজাই অংশগ্রহণ করতে এসে লাশ হয়ে ফিরলেন ৮ জন

 

তাসনীমুল হাসান মুবিন, ময়মনসিংহ প্রতিনিধি,

ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি এলাকায় একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে পানিতে ডুবে ৮ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
হতাহতরা সবাই এক পরিবারের। নিহতদের মধ্যে- পাঁচ নারী, দুই পুরুষ ও এক শিশু রয়েছে। তাদের ৪ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন- রেজিয়া খাতুন (৭০), পারুল (৪৫), বেগম (৩০) ও রিপা (২৫)।

ফুলপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, স্বজনের মৃত্যু সংবাদে গফরগাঁও থেকে শেরপুরের নালিতাবাড়ীতে যাওয়ার পথে ফুলপুরের বাশাঁটি এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যায়। গুরুতর অবস্থায় এক শিশুসহ চার জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাদেরও মৃত ঘোষণা করা হয়।

ফুলপুর ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ থেকে একটি ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছে। মাইক্রোবাসে থাকা আহত রতন জানান, চালকসহ তারা ১৫ জন ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!