জামালপুরে খাদ্য সামগ্রী বিতরন করল স্বেচ্ছাসেবী সংগঠন ‘হাত বাড়াও’

তাসনীমুল হাসান মুবিন, ময়মনসিংহ প্রতিনিধি:

জামালপুরের ইসলামপুর উপজেলার ২ টি ইউনিয়নের ৫১০ টি ভানবাসি পরিবারে মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১কেজি আলু,২ কেজি মুড়ি, ৫ টি খাবার স্যালাইন খাদ্য সামগ্রী বিতরন করল ময়মনসিংহের ত্রিশালের সেচ্ছাসেবী সংগঠন হাত বাড়াও।
‘বন্যার্তদের পাশে দাড়ানো হাত বাড়াও ‘ সেচ্ছাসেবী সংগঠনটি ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলার জনগণের কাজ থেকে র্অথ সংগ্রহ করে৷ ত্রিশাল পৌরসভার মেয়র বন্যার্তদের পাশে দাড়ানোর জন্য ২০০ কেজি ডাল দেয় সংগঠনটিকে।

সংগঠনটি ২০১৭থেকে বন্যার্তদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।
সংগঠনটির সভাপতি মারুফ আহামেদ বলেন এইটি আমাদের তৃতীয় বারের মত আয়োজন।। ১৭ সাল থেকে আমাদের সংগঠন টি যাত্রা শুরু করে। যাত্রা শুরু করার পড় থেকে নানা ভাবে আসহায় মানুষের পাশে দাড়িয়ে সহযোগী করিছি। ভবিষ্যতে আমাদের কাজের ধারা অব্যাহত থাকবে।
আরও বলেন সংগঠনটির উপদেষ্টা সুফল আহাম্মেদ আমরা করোনার মহামারী তে ঘরবন্দী মানুষের ঘরে রাতের আধারে খাবার পৌঁছে দিছি। আসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতর করে আসছি।ইনশাআল্লাহ আমাদের কার্যক্রাম সবসময় থাকবে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

error: Content is protected !!