ময়মনসিংহের গৌরীপুরের ভাংনামারীতে উম্মুক্ত পদ্ধতিতে ভাতার কার্ড বিতরণ

তাসনীম হাসান মুবিন, ময়মনসিংহ প্রতিনিধি:

মুজিব জন্মশত বার্ষীকিতে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশের অন্তর্গত ইউনিয়ন গড়ার লক্ষে গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের প্রকৃত গরীব,দুঃস্থ হতদরিদ্রদের বাছাইয়ের মাধ্যমে গরীবের জন্য ২০১৯-২০অর্থ বছরের জন্য সরকারের বরাদ্ধ কৃত বয়স্ক,বিধবাসহ বিভিন্ন ভাতার কার্ড স উম্মুক্ত পরিবেশে সুবিধাভোগীদের মাঝে বিতরণ করা হয়েছে। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসারের দিক-নির্দেশনায় ভাংনামারী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজর অধ্যাপক মফিজুন নূর খোকার সার্বিক তত্বাবধানে উন্মুক্ত পদ্ধতিতে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতার যাচাই বাছাই করে এসব ভাতার কার্ড বিতরণ করা হয়েছে।

সোমবার ভাংনামারী ইউনিয়ন পরিষদের প্রাঙ্গনে সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ইউপি চেয়ারম্যানের সার্বিক ব্যবস্থাপনায় ও ইউপি সচিবের সহযোগিতায় সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে এই ভাতার কার্ড বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা মোফাজ্জল হোসেন খাঁন ।

ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মফিজুন নূর খোকা উদ্ভোধনী বক্তব্যে- প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনে মাদক,দুর্ণীতি,অন্যায়-অত্যাচার,ক্ষুধা-দারিদ্র ও ভিক্ষুকমুক্ত আধুনিক, ইউনিয়ন বাস্তবায়নে ইউনিয়নবাসীর দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় উপজেলা সমাজসেবার কর্মকর্তা,ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলে মাসুদ ও ইউপি সদস্যবৃন্দ এবং স্থানীয় রাজনৈতিক,সামাজিক, গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

error: Content is protected !!