নরসিংদীতে ডিবির হাতে রিভলবারসহ ছয় মামলার আসামি গ্রেপ্তার

নরসিংদীর রায়পুরায় ছয় মামলার আসামী মোঃ শিপন মিয়া (৩৭) নামের এক সন্ত্রাসীকে বিদেশি রিভলবারসহ গ্রেপ্তার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। মঙ্গলবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে জেলা ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রায়পুরার বড়চর এলাকার বিবিএল উচ্চ বিদ্যালয় থেকে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত, রায়পুরার লোচনপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক তাপস কান্তি রায় সঙ্গীয় ফোর্স নিয়ে রায়পুরার বড়চর এলাকায় অভিযান চালান। বিকেল সাড়ে ৫ টার দিকে স্থানীয় একটি বিদ্যালয়ের বারান্দা থেকে পুলিশ তালিকাভূক্ত শিপন মিয়া নামের ওই সন্ত্রাসীকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বাটযুক্ত রিভলবারটির দৈর্ঘ্য ৮.৬ ইঞ্চি এবং এর ম্যাগজিন ১২ চেম্বার বিশিষ্ট। উদ্ধারের সময় রিভলবারটিতে ৮টি গুলি লোড করা ছিল।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক রুপণ কুমার সরকার নিউজ ঢাকাকে জানান, এক গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী শিপন মিয়াকে গ্রেপ্তার করে। দীর্ঘদিন যাবত সে নরসিংদীসহ আশপাশের জেলাগুলোতে সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে। এর আগেও তার বিরুদ্ধে হত্যা, মাদক ও আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টাসহ মোট ৬টি মামলা রয়েছে। এই ঘটনায় রায়পুরা থানায় তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!