শাহীন আহমেদের নির্দেশে বন্যার্তদের পাশে দাড়ালো কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগ

সারা দেশের ন্যায় বন্যার পানিতে ক্ষতিগ্রস্থ হয়েছে কেরানীগঞ্জের কয়েকটি ইউনিয়ের লাখো মানুষ। কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহব্বায়ক শাহীন আহমেদের নির্দেশে কালিন্দী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাড়িয়েছে কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগ পরিবার।

১১ আগষ্ট মঙ্গলবার কালিন্দী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়। এ সময় কালিন্দী ইউনিয়নের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সংক্ষিপ্ত এক বক্তব্যে  কেরানীগঞ্জ মডেল থানা সেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রাসেল বলেন, বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান জনাব শাহীন আহমেদ ভাইয়ের নির্দেশনায় ও কালিন্দী ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন গনি, জাহিদ হোসেন রনি, মো জামিল আহমেদ, মোঃ জিলহজ্জ, ইমাম হাসান ও মোঃ ইয়ামিন ভাইয়ের সার্বিক সহযোগিতায় আমরা গরীবের পেছনে দাঁড়িয়েছি। এবং কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগ আজ একটি শক্তিশালী ইউনিয়ন হিসেবে দাঁড়িয়েছেন।

কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেরাজ হোসেন রবিন বলেন, আমাদের নেতা বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ভাই গরীব অসহায় মানুষের নেতা,বিগত আমলে সব দূর্যোগের সময় তিনি অসহায় ও দরিদ্র মানুষের পাসে দাঁড়িয়েছেন সব সময় দাঁড়ায়। তার নির্দেশনায় কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ইমাম হাসান ভাইকে নিয়ে আমরা একবার গরীবের পাসে দাঁড়িয়েছি এবং এখন ২য় বার কালিন্দী ইউনিয়ন আওয়ামিলীগ ও অঙ্গসংগঠন সহযোগিতার হাত বারিয়েছেন। ধন্যবাদ জানাই কালিন্দী ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন গনি, জাহিদ হোসেন রনি, মো জামিল আহমেদ মোঃ জিলহজ্জ, ইমাম হাসান ও ইয়ামিন ভাইকে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দঃ কেরানীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি গঠন

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। গাজী মাসুম বিল্লাহ জুয়েলকে সভাপতি এবং …

error: Content is protected !!