নরসিংদীর শিবপুরে ১২ বছরের কিশোরীকে শ্বাসরোধ করে হত্যা

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:নরসিংদীর শিবপুরে ঝুমা আক্তার (১২) নামের এক কিশোরীকে শ্বাসরোধ ও গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (৬ আগস্ট) রাতে উপজেলার দুলালপুর ইউনিয়নের খামার শিমুলিয়া গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত শিমুলিয়া গ্রামের মুকুল মিয়ার দ্বিতীয় সংসারের মেয়ে। এবং কিশোরী স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়াশুনা করতো। শুক্রবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে শিবপুর মডেল থানা পুলিশ।

নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকেলে গোসল করতে বাড়ির পাশে মাদ্রাসার টিউবওয়েলে যায় কিশোরী ঝুমা। র্দীঘ সময় পার হলেও তার কোন খোঁজ মেলেনি। পরে শুক্রবার সকালে বাড়ির পাশের একটি কলাবাগানে লাশ দেখতে পেয়ে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। নিহতের গলায় জখমের চিহ্ন রয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে এবিষয়ে পরিবারের কেউ কিছু বলতে পারেনি। এঘটনায় চার জনকে জিজ্ঞাসাবাদের জনে থানা নিয়ে গেছে পুলিশ।

এদিকে স্থানীয়দের ধারণা , মেয়েটিকে কেউ জোরপূর্বক কলাবাগানে নিয়ে ধর্ষন করে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে।

শিবপুর থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম জানান, বাড়ীর পাশে নির্মানাধীণ মাদ্রাসার টিউবয়েলে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় ঝুমা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কলাবাগানে নিয়ে এক বা একাধিক ব্যক্তি ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে শ্বাসরোধ ও গলা কেটে হত্যা করেছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ নিশ্চিত করা যাবে। এ ঘটনায় পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইল ভুঞাপুরে গাবসারা,গোবিন্দাসীতে বন্যা ,নদী ভাঙ্গনে দিশেহারা স্থানীয়রা

  নাসির উদ্দিন,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইল তৃতীয় দফায় আবারো তলিয়ে গেছে জেলায় ভুঞাপুর উপজেলায় কয়েকটি …

error: Content is protected !!