নরসিংদী নাগরিয়াকান্দি সেতুতে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত

নরসিংদীর নাগরিয়াকান্দির শেখ হাসিনা সেতুতে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সকলের মাস্ক পরা নিশ্চিত করার পাশাপাশি অপসংস্কৃতি, বখাটেপনা ও উচ্ছৃঙ্খলতা রোধে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে।

শুক্রবার (৭ আগস্ট) বিকেলে সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহ আলম মিয়ার নেতৃত্বে সদর করিমপুর নাগরিয়াকান্দি এলাকায় ও সেতুতে ঘুরতে আসা মানুষদের করোনা সংক্রমনের ঝুকিঁর বিষয়ে সচেতন করা, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ সহ সেতু কেন্দ্রিক চলাচলকারি যানবাহন গুলো নিয়ন্ত্রণের মধ্যে রেখে চলাফেরার নির্দেশ প্রদান ও গাড়ির কাজপত্র যাচাই করা হয়। নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নির্দেশে এই মোবাইল কোর্ট, ভ্রাম্যমান আলাদত এবং ঝটিকা অভিযান পরিচালনা করা হচ্ছে।

সাংবাদিকদের প্রশ্নে ম্যাজিস্ট্রেট মো. শাহ আলম মিয়া জানান, পবিত্র ঈদ উপলক্ষে আনন্দ ও বিনোদনের জন্যে মানুষ এই সেতুতে ঘুরতে আসেন। কিছুদিন আগে উঠতি বয়সের ছেলেদের বখাটেপনা ও উচ্ছৃঙ্খলতা কারণে ব্রিজ সংলগ্ন এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়। জেলা প্রশাসন ও জেলা পুলিশসহ অন্যান্যরা একসাথে কাজ করছি বিনোদনের নামে অপসংস্কৃতির ও উচ্ছৃঙ্খলতা কারণে আর যাতে কাউকে প্রাণ হারাতে না হয়। আমাদের এ অভিযান জেলা জুড়ে অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সিরাজগঞ্জে ১০ মাদকসেবীকে  ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় রবিবার ২৭ সেপ্টেম্বর বিকাল ৩ …

error: Content is protected !!