নরসিংদীর নাগরিয়াকান্দিতে ম্যাজিস্ট্রেট শাহ আলমের অভিযান

নরসিংদীর বর্তমান জনপ্রিয় বিনোদন স্পট নাগরিয়াকান্দি শেখ হাসিনা সেতুতে কোরবানির ঈদকে কেন্দ্র করে মানুষের উপচে পরা ভিড়, করোনা সংক্রমন উপেক্ষা করে অবাধ চলাফেরা ও সেতু কেন্দ্রিক উচ্ছৃঙ্খলতা রোধে অভিযান চালায় নরসিংদী সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহ আলম মিয়া।

বুধবার (৫ আগস্ট) বিকেলে নরসিংদী সদরের নাগরিয়াকান্দি সেতু সংলগ্ন এলাকার উঠতি বয়সের কিছু সংখ্যক তরুণদের বখাটেপনা ও সেতুতে করোনা সংক্রমন উপেক্ষা করে মানুষের ভিড় নিয়ন্ত্রণে জেলা প্রশাসকের নির্দেশে মোবাইল কোর্ট , ভ্রাম্যমান আলাদতসহ এক ঝটিকা অভিযান পরিচালনা করা হয়েছে।

এসময়, সাধারণ মানুষের মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি প্রতিপালন নিশ্চিতকরণ, উঠতি বয়সের যুবকদের লাইসেন্সবিহীন মোটর বাইক নিয়ে বাইক রেসিং নিষিদ্ধকরণ ও আইনের আওতায় আনা, নৌ-যানে সাউন্ড বক্স বাজিয়ে বখাটেপনা নিষিদ্ধ করা, অপ্রয়োজনীয় ভাবে সেতুতে গণজামায়েত নিষিদ্ধকরণ, নদীর কূল ঘেষে অবৈধ ভাসমান দোকান বন্ধ করা, সন্ধ্যার পর সেতুর দুই প্রান্ত সংলগ্ন হোটেল ও রেস্টুরেন্ট এবং সেতু ও সেতু সংলগ্ন রাস্তার দুইপাশে সাউন্ডবক্স বাজিয়ে নাচ-গান নিষিদ্ধকরণ, জেলার বিভিন্ন জায়গা থেকে বজরা সাজিয়ে সেতু ও সেতু সংলগ্ন এলাকায় উচ্ছৃঙ্খলতা প্রকাশ নিষিদ্ধকরণ এ বিষয়ে অভিযান পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহ আলম মিয়া, নরসিংদী সদরের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহরুখ খান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সারোয়ার রাব্বী সনেট প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সিরাজগঞ্জে ১০ মাদকসেবীকে  ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় রবিবার ২৭ সেপ্টেম্বর বিকাল ৩ …

error: Content is protected !!