জীবনের শেষ নৌ-ভ্রমণ ছিল ১০ম শ্রেণীর ছাত্র অনিকের

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধি:দুপুরে ঈদ উপলক্ষে বন্ধুদের সাথে ঘুরতে যাবে তাই বাবার কাছ থেকে বিদায় নেয় অনিক।কিন্তু কে জানত এটাই তার শেষ বিদায় ছিলো।আমার ছেলে সাটির পাড়া কে.কে ইনস্টিটিউশন স্কুলে এবার ১০ শ্রেনীতে উঠেছে। সামনেই এস. এস.সি পরিক্ষা দিত। কিন্তু এটা কি হলো! আমার ছেলে নেই। কতইনা স্বপ্ন ছিলো আমার, এমনি সব কথা বলছিলো মঙ্গলবার রাতে নরসিংদী সদর হাসপাতালে মর্গের সামনে দাড়িয়ে বেদনার স্বর কন্ঠে নিহত কিশোর অনিক (১৫) পিতা শহিদুল্লাহ মিয়া নিউজ ঢাকাকে।

মঙ্গলবার (৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে নরসিংদী সদর উপজেলার নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে ঈদ উপলক্ষে মেঘনা নদীতে নৌভ্রমণে গিয়ে দুই পক্ষের সংঘর্ষে স্কুল ছাত্র অনিকের মৃত্যুর ঘটনাটি ঘটেছে। নিহত মো: শহিদুল্লাহ মিয়া ছেলে ও সপরিবারে নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লায় ভাড়া বাড়িতে বসবাস করেন।

নিহতের স্বজনরা জানান, ঈদ উপলক্ষে নৌকা করে মেঘনা নদীতে ভ্রমণে যায় অনিকসহ তার অন্যান্য বন্ধুরা। অনিকের নৌকাটি নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এসে পৌছলে ঐসময় অপরদিক থেকে আসা অন্য একটি নৌকা উচ্চ শব্দে গান বাজাছিলো। এরপর দুই নৌকার লোকজনের সাথে ঝগড়ার সৃষ্টি হয়। দুই পক্ষই লাঠিসোঠা নিয়ে মারামারি শুরু করে। এসময় মাথায় আঘাত পেয়ে পানিতে পড়ে ডুবে যায় অনিক।

অন্যদিকে, দুই নৌকার লোকজনের মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ইয়াসিন সরকার প্রকাশিত সেই ভিডিও তে দেখা যায় দুই পক্ষ লাঠি, বাঁশ ও কাঠ নিয়ে মারামারি করছে। সেসময় নদীতে এক কিশোরের মাথায় সজোড়ে কাঠ দিয়ে আঘাত করতে দেখা যায় এক ব্যক্তিকে। এই ভিডিও ভাইরালের পর ইতিমধ্যে নরসিংদীতে স্কুল ছাত্র অনিকের মৃত্যু নিয়ে ব্যপক আলোড়ন সৃষ্টি হয়েছে। এবং নিহত অনিকের ৩ বন্ধুকে আটক করেছে পুলিশ।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত নিউজ ঢাকাকে জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। ঘটনার পরপরই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই বিষয়ে পুলিশি তদন্ত চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

প্রধান শিক্ষক এখন গরু খামারের কেয়ারটেকার

তাসনীমুল হাসান মুবিন,স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহের ত্রিশালের আলহেরা একাডেমী এর প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক আজিজুল হক …

error: Content is protected !!