গোয়ালন্দে ৩ মাদকসেবীকে ৪ মাসের কারাদণ্ড 

শেখ রনজু আহাম্মেদ, রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর গোয়ালন্দে মঙ্গলবার দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৩ মাদকসেবীকে আটক করে। তাদেরকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুনের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালত প্রত্যেককে ৪ মাস করে কারাদন্ডের আদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলো, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলস্টেশন এলাকার বাসিন্দা ফরিদ শেখের ছেলে শামীম শেখ (২৬), পাবনা জেলার আতাইকোলা উপজেলার সরারডাঙ্গী গ্রামের মৃত আমজাদ প্রামানিকের ছেলে হেলাল ওরফে সুলতান প্রামানিক (২৩), চুয়াডাঙ্গা সদর উপজেলার মালিরপাড়া গ্রামের মোস্তাক আহমেদের ছেলে সজিব আহমেদ (৩০)।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী ও এর পাশের একটি বোডিংয়ে অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় ওই ৩ জনকে গ্রেফতার করা হয়। এসময় বিভিন্ন মাদক ও মাদক গ্রহনের সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের মূখ্য হাকিম প্রত্যেককে ৪ মাসের কারাদন্ডের আদেশ দেয় বার্তা বিভাগ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ত্রিশালে বিএনপির নবগঠিত  কমিটি বাতিলের দাবিতে  সংবাদ স‌ম্মেলন

স্টাফ রিপোর্টারঃ ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে উপ‌জেলা বিএন‌টির নবগ‌ঠিত ক‌মি‌টি‌নি‌য়ে সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়ে‌ছে। র‌বিবার (২০ জুন) …

error: Content is protected !!