রাজশাহীতে মুজিব বর্ষ উপলক্ষে বিআইইএ’র বৃক্ষরোপণ কর্মসূচি 

পুঠিয়া সংবাদদাতাঃ রাজশাহীর পুঠিয়াতে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এ্যাসোসিয়েশন (বিআইইএ) রাজশাহী জেলা শাখার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ অাগষ্ট) সকালে উপজেলার পালোপাড়া উচ্চ বিদ্যালয়, গন্ডোগোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফুলবাড়ি হাজিপাড়া মাদ্রাসায় প্রায় ২০ প্রজাতির শতাধিক ফলজ, ভেষজ ও বনজ চারা রোপন ও বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, গন্ডোগোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মিন্টু ইসলাম, পালোপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জামাল উদ্দিন, ফয়সাল আলম, বিঅাইইএ’র জেলা অাহবায়ক কাজল বিশ্বাস, সদস্য সচিব মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অমিত হাসান প্রমূখ।

এসময় অাহবায়ক কাজল বিশ্বাস বলেন, আমাদের এই সংগঠন মূলত বেসরকারী পর্যায়ের প্রকৌশলীদের মানোন্নয়ন এ কাজ করে থাকে। প্রকৌশলীদের সমস্যার সমাধান ও সম্ভাভনার দ্বার উন্মোচনে বদ্ধপরিকর। সেই সাথে নানারকম সামাজিক কর্মকান্ড ও পরিচালনা করে থাকে যেমন বৃক্ষরোপণ, দরিদ্রদের ত্রাণ সহায়তা সহ নানারকম সামাজিক কাজ করে থাকে। এছাড়া বৃক্ষরোপণ কর্মসূচিতে সহযোগিতা করার জন্য রাজশাহী বন বিভাগের ফরেষ্ট অফিসার আমজাদ হোসেন কে ধন্যবাদ জানান তিনি।

সদস্য সচিব মেহেদী হাসান রাজশাহী জেলার সকল বেসরকারি প্রকৌশলীদের অধিকার আদায়ে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এ্যাসোসিয়েশনে যোগদানের অাহবান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!