নরসিংদীবাসীকে পুলিশ সুপারের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নরসিংদী জেলা বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার (বিপিএম বার, পিপিএম)। আজ সন্ধায় জেলা পুলিশের দেয়া এক সংবাদ বার্তায় এই শুভেচ্ছা জানানো হয়। বাংলাদেশে বৈশ্বিক মহামারী করোনার থাবা ও বন্যার ক্ষয় ক্ষতি কাটিয়ে উঠে মানুষ যেন সুন্দর জীবন-যাপনে ফিরে আসার প্রত্যয় ব্যাক্ত করেন।
পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর শুভেচ্ছা –
ঈদ মোবারক।

ঈদ-উল-আযহার আন্তরিক শুভেচ্ছা।ঈদের অম্লান পরশে সবাই অবগাহন করুক আনন্দের মেলায়। ঈদ-উল-আযহা আত্মত্যাগ, ধৈর্য্য, মানবতা, সহমর্মিতার বার্তা ছড়িয়ে নিবিড় সামাজিক বন্ধন সৃষ্টি করে।সাম্য, ভ্রাতৃত্ব, ঐক্য, সৌহার্দ্য, সম্প্রীতির নির্মল আনন্দে অবগাহন করে।আত্মত্যাগে বলীয়ান হয়ে সবার আনন্দ উদযাপনের সমান সুযোগ মহান সাম্যবাদী দর্শনের বহিঃপ্রকাশ।

জাতির যে কোন ক্রান্তিলগ্নে একতার চেতনা আমাদের পথ চলতে শেখায়।এ মুহূর্তে একটি ক্ষুদ্র অণুজীবের প্রকোপে সমগ্র বিশ্ব আন্দোলিত।লক্ষ প্রাণের মৃত্যুতে সহজ সমর্পণে জাগতিক জীবনের সকল মোহ, চাকচিক্য নূতনভাবে অনুধাবিত হয়। প্রজাতন্ত্রের দায়িত্বশীল কর্মকর্তা হিসেবে সরকার কর্তৃক প্রদত্ত নির্দেশনা ও অনুশাসন যথাযথ বাস্তবায়নপূর্বক কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে আমরা দৃঢ়প্রতিজ্ঞ।কোভিড-১৯ সংক্রমণের বিরুদ্ধে সম্মুখ যুদ্ধের এই সময়ে ঈদ উদযাপনও ভিন্নতর।করোনা ও বন্যার ভয়াল থাবায় এবার চারপাশে মৃত্যু ও ধবংসের হাহাকার৷ আমাদের সর্বস্ব নিয়ে তাই দাঁড়াতে হবে অসহায়দের পাশে।
এবারের ঈদ প্রকৃত অর্থেই আত্মত্যাগ, মানবতা, ভ্রাতৃত্ববোধ আর মনুষ্যত্বের অম্লান পরশে বাঙময়।
“ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন।
অনাবিল আলোর মেলায় করোনামুক্ত হোক ধরণী।”

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হলো এভারকেয়ার চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক জটিল এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন করলো বন্দরনগরীতে অবস্থিতে এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম। সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক …

error: Content is protected !!