তুচ্ছ কারনে স্ত্রীকে ডিভোর্স দিলো স্বামী

তুচ্ছ কারনে স্ত্রীকে ডিভোর্স দিলো স্বামী

তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে সৌদি আরবে স্ত্রীকে ডিভোর্স দিলেন স্বামী। এক সাথে হাটছিলেন দুজন। স্ত্রীকে বার বার নিষেধ করার পরেও স্বামী কে রেখে আগে হাটছিলেন তিনি। এই সুত্র ধরেই রাগে স্ত্রীকে ডিভোর্স দিয়ে দিলেন স্বামী।

সাম্প্রতিক সময় গুলোতে সৌদিতে বিপজ্জনক হারে বাড়ছে ডিভোর্সের সংখ্যা । সামান্য কারনেই হয়ে যাচ্ছে ডিভোর্স। বড়ো কোন ঘটনার জন্য ডিভোর্স হতে দেখা যাচ্ছে না।

এ ধরনের ঘটনার জন্য বিবাহিত দম্পতিদের বিশেষ করে সদ্য বিবাহিত দম্পত্তিদের বিশেষ পরামর্শ সেবা গ্রহন করার আহ্বান জানিয়েছেন অনেকেই। কারন হিসাবে দেখানো হয়েছে, পরামর্শ সেবা গ্রহন করলে নিজেদের মধ্যকার ভুল বুঝাবুঝি কমে আসবে তাই  ডিভোর্স গ্রহন থেকে বিরত থাকবে অনেকেই।

বহুল প্রচলিত সৌদি আরবের আল ওয়াতান দৈনিকে জানানো হয়েছে,  ঐ ব্যাক্তি তার স্ত্রীকে পেছন পেছনে হাটতে বলা স্বত্তেও স্ত্রী বার বার তার আগে হাটছিলো। তাই এ কারনেই তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন তিনি।

অন্য দিকে  বাসায় আ্গত অতিথিদের সামনে রান্না করা ভেড়ার মাথার মাংশ রাখতে ভুলে যাওয়ায় স্ত্রীকে ডিভোর্স দিয়েছে আরেক জন।

আরেক জায়গায় এক সৌদি যুবক তার স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন হানিমুনে গিয়ে পায়ে নুপুর পরার অভাবে।

হামদু আল সিমারি নামক সৌ্দি আরবের বিয়ের অনুষ্ঠান পরিচালনা কারী একটি প্রতিষ্ঠান জানিয়েছেন, গেল ২ বছরে সৌদিতে ডিভোর্সের সংখ্যা বেড়ে গেছে অনেক ।

আরো পরুন: শাওমি মোবাইল বিষ্ফোরন ।।।

সুত্র: জাগো নিউজ।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বাংলাদেশে ৩য় বারের মতো মেডিকেল সামগ্রী পাঠিয়েছে সৌদি আরব

শাহাদাত আল মাহাদী,সৌদি আরব প্রতিনিধি সৌদি বাদশা সালমান বিন আব্দুলাজিজ হাঃ নির্দেশে বাংলাদেশে তৃতীয় বারের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!