তাজউদ্দীন আহমদের জন্মবার্ষিকীতে কাপাসিয়ায় ১১শ মসজিদে দোয়া যুবলীগের

কাপাসিয়া প্রতিনিধি

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের ৯৫তম জন্মবার্ষিকী উপলক্ষে গাজীপুরের কাপাসিয়ায় মসজিদে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। শুক্রবার কাপাসিয়ার ১১ ইউনিয়নের ১১শ মসজিদে উপজেলা যুবলীগের উদ্যোগে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের জন্য বিশেষ দোয়া প্রার্থণা করেন উপস্থিত মুসল্লিরা।

কাপাসিয়া উপজেলা যুবলীগের সভাপতি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান বলেন, বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি আপার নির্দেশে উপজেলার সকল মসজিদে দেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের স্মরণে দোয়ার আয়োজন করা হয়। তিনি বলেন, তাজউদ্দীন আহমদ একজন সৎ নিষ্ঠাবান দেশপ্রেমিক ছিলেন।

উনার মতো এমন দেশপ্রেমিক নেতা আর হবে না। তিনি নিষ্ঠার সাথে দেশের যুদ্ধ পরিচালনা করেন। বঙ্গতাজ সকল প্রতিকূলতায় বঙ্গবন্ধুর নির্দেশ মেনে চলেছেন। বঙ্গবন্ধুর অবর্তমানে মুক্তিযুদ্ধ পরিচালনাসহ নানা কর্মকান্ড দৃষ্টান্ত রয়েছে।

কাপাসিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজীব ঘোষ বলেন, আমরা বঙ্গবন্ধু-বঙ্গতাজের সৈনিক। বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি আপা সর্বক্ষণ কাপাসিয়ার গণমানুষের খোঁজ খবর রাখছেন। এই করোনাকালেও রিমি আপা কাপাসিয়ার করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে সকল চেষ্টা করে যাচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

তিন জেলার মানুষ বিনামূল্যে পাবে চক্ষু চিকিৎসা

জবি প্রতিনিধি: পঞ্চগড়, ঠাকুরগাঁও ও মানিকগঞ্জ এই তিন জেলায় অসহায়দের বিনামূল্যে চক্ষুসেবা দিতে চারটি চক্ষু …

error: Content is protected !!