নরসিংদীতে ট্রাক চাপায় শিশুর মৃত্যু

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর পলাশে মালবাহী ট্রাকের চাপায় ঝিনুক নামে ৭বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে এবং গুরুতর আহত হয়েছে ৪জন।

বৃহস্পতিবার (২৩ জুলাই) ভোরে পাঁচদোনা-টঙ্গী মহাসড়কের ঘোড়াশাল শহীদ ময়েজ উদ্দিন সেতুর পাশে দক্ষিণ চরপাড়া গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে মালবাহী ট্রাক একটি বসতঘরে ঢুকে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোরের দিকে একটি মালবাহী ট্রাক হঠাৎ ঘোড়াশাল শহীদ ময়েজউদ্দিন সেতু সংলগ্ন পূর্ব পাড়ের সড়কের ঢালু দিয়ে সোজা নীচে দক্ষিণ চরপাড়া গ্রামের দিকে তীব্র গতিতে আসতে থাকে। ঐসময় রাস্তার পাশে এক বসতঘরে বাবা-মায়ের সাথে বিছানায় ঘুমিয়েছিল ৭ বছর বয়সী ঝিনুক। তখন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঝিনুকের মৃত্যু হয় এবং তার পরিবারের সদস্যসহ ৪ জন গুরতর আহত হয়।আহতরা হলেন দক্ষিণ চরপাড়ার নিহত শিশুর পিতা মৃত আনু মিয়ার ছেলে শফি মিয়া, তার মেয়ে শাহাজাদী, স্ত্রী রুমা,ও একই গ্রামের মৃত মঞ্জুর আলীর ছেলে নুরু মিয়া।

বিষয়টি নিশ্চিত করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে নরসিংদীর সদর হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা হলেও ট্রাকটির চালক বা হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আওয়ামীলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুবিতে আনন্দ মিছিল

কুবি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আনন্দ মিছিল করেছে …

error: Content is protected !!