শাওমি নোট ৪ বিস্ফোরণ !!! কারণ ব্যাখ্যা করল শাওমি

শাওমি নোট ৪ বিস্ফোরণ !!! কারণ ব্যাখ্যা করল শাওমি

শাওমি নোট ৪, বর্তমানে জনপ্রিয় ফোন গুলোর মধ্যে এটি একটি। গেল কয়েক দিন ধরে জনপ্রিয় এই চীনা ব্যান্ডটির বিষ্ফোরনে সামাজিক মাধ্যমে দেখা দিয়েছে তুমুল হৈচৈ। এ নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি ও দিয়েছে শাওমি কোম্পানী।

ইন্ডিয়ার অন্ধ প্রদেশের পূর্ব গোদাভারি জেলার ভাবানা সুরিয়াকিরান নামে একজন বাসিন্দা দাবি করেন , তার শাওমি নোট ৪ ফোনটি প্যান্টের পকেটে আগুন ধরে যায়। এতে তার বাম পায়ের উপরের অনেক অংশ পুড়ে গেছে। তিনি জানান, যখন ফোনটিতে আগুন ধরে যায় তখন তিনি বাইক চালাচ্ছিলেন। তিনি আরো বলেন, আগুন নিভানোর জন্য তার জামা কাপড়ের উপর পানি ঢেলে তিনি অনেক কষ্ট করেছেন।

এদিকে শাওমি কোম্পানী বিবৃতিতী দিয়েছেন যে, ক্ষতিগ্রস্ত ডিভাইস দেখে প্রাথমিক ভাবে আমরা বলতে পারি, ডিভাইটির উপর চরম বাহ্যিক চাপ প্রয়োগ করা হয়েছে। ডিভাইটির ব্যাটারি বেকে গিয়ে স্কিনটি নষ্ট হয়ে যায়।  তবে ক্ষতির সঠিক কারন বের করতে এখনো তদন্ত চলছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সর্বপ্রথম সাকশি ডটকম নামে একটি সংবাদ মাধ্যমে নোট ৪ বিষ্ফােরনের খবর আসে। প্রকাশিত ঐ প্রতিবেদন থেকে যানা যায় ফ্লিপকার্ট থেকে সুরিয়াকিরন রেডমি নোট ৪ টি কিনেছিলো ২০ দিন আগে। এমন কি তিনি খারাপ মোবাইল বিক্রির কারনে শাওমি কো: বিরুদ্ধে মামলা করবেন এবং তার ক্ষতিপুরন চাইবেন বলে যানা যায়।

গেল জুলাই মাসে বেঙ্গালুরুতে একটি দোকানে রিডমি ফোনের বিষ্ফোরনের খবর পাওয়া যায়।

 

আরো পড়ুন:  হাট বসবে যে সকল স্থানে।

সুত্র: প্রিয়ডটকম।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ধনবাড়ী পৌরসভা মেয়র হলেন বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান

টাংগাইল ধনবাড়ী প্রতিনিধিঃ- জহিরুল ইসলাম মিলনঃ টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুহাম্মদ …

18 comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!