ত্রিশালে কিশোরীকে বাসে গণধর্ষনের অভিযোগে ২জন আটক

তাসনীমুল হাসান মুবিনঃময়মনসিংহের ত্রিশালে শালবন পরিবহনের বাসে এক কিশোরীকে গণধর্ষরণের ঘটনায় ২ জনকে আটক করছে ত্রিশাল থানা পুলিশ।

জানা যায় , ত্রিশাল উপজেলার দরিরামপুর বাসস্ট্যান্ড এলাকার বালিপাড়া রোডে দাড়িয়ে থাকা শালবন পরিবহন (ময়মনসিংহ জ-১১-০১১৩) গাড়িতে গত সোমবার মধ্যরাতে বাসের ড্রাইভার ও হেল্পার সহ আরও কয়েকজন মিলে এক কিশোরীকে জোড়পূর্বক পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই কিশোরীর চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে ধর্ষক রনি (২০) সহ শালবন পরিবহনের বাসটি জব্দ করে থানায় নিয়ে যায়। রনির দেওয়া জবানবন্দী অনুসারে শ্রীপুর থেকে মঙ্গলবার বাস চালক আব্দুর রহমান (২৮) কে আটক করে পুলিশ।

ত্রিশাল থানার পুলিশ পরির্দশক (তদন্ত) সুমন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ধর্ষণের ওই কিশোরীর মা বাদী হয়ে ত্রিশাল থানায় ৬ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।ইতিমধ্যেই ধর্ষণের ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সোনাইমুড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহনীর অভিযোগে থানায় মামলা

সোনাইমুড়ীতে স্কুল ছাত্রীকে শ্লীলতাহনীর অভিযোগে থানায় মামল নোয়াখালীর সোনাইমুড়ীতে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে সোনাইমুড়ী …

error: Content is protected !!