মেসি কে নিয়েও অনিশ্চয়তায় বার্সা!

মেসি কে নিয়েও অনিশ্চয়তায় বার্সা!

লিওনেল মেসি সাথে চুক্তি বলে কথা। আলোচনার কোন শেষ ছিলো না। শেষমেষ চলতি বছর জুলাই মাসে একটা সিদ্ধান্ত হলো। ২০২১ সাল পর্যন্ত সাপ্তাহিক প্রায় সাড়ে পাচ লাখ ইউরোতে বার্সলোনাতেই থাকছেন মেসি। মেসি আর বার্সোলনার সমঝোতায় পৌছে নতুন চুক্তি এলো।

কিন্তু তার পরেও রহস্য সৃষ্টি হলো মেসিকে ঘিরে। সব কিছু ঠিকঠাক থাকার পরেও এখোনো চুক্তি সই করেন নাই আর্জেন্টিনার এই সুপারস্টার। তাই বার্সোলনার এই প্রান ভোমরা কে ঘিরে শুরু হয়েছে ব্যাপক আলোচনা। ক্লাবটি এ নিয়ে কিছুটা অস্বস্তির মধ্যে পড়ে গেছে। তবে মেসির সই না করার কারনটি এখোনো অজানাই রয়ে গেছে।

মাত্র কিছু দিন হলো নেইমার ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সালোনা ছেড়ে পিএসজি তে যোগ দিয়েছেন। তার পরেই আলোচনার কেন্দ্র বিন্দু লিওনেল মেসি। অনেকেই মনে করছেন আগামী মৌসুমে বার্সা ছাড়ার কথা চিন্তা করতে পারেন মেসি। তবে আর যাই হোক ফুটবলের ক্ষুদে জাদুকরকে দলে নিতে হলে টাকার বস্তা নিয়ে মাঠে নামতে হবে আগ্রহী ক্লাবগুলোকে।

নেইমারের বাই আউট ক্লজ ২২২  মিলিয়ন ইউরোই এখন পর্যন্ত সবচেয়ে বেশি। কিন্তু মেসির বাই আউট ক্লজ এর চেয়েও অনেক বেশি। ৩০০ মিলিয়ন খরচ করতে হবে মেসিকে দলে ভেড়াতে হলে। তবে ফুটবল বিশ্লেষকদের মতে  এর চেয়েও বেশি মূল্যে মেসিকে কেনার জন্য ক্লাবের অভাব পড়বে না।

বার্সোলনার সাথে মেসির চুক্তির সব কিছুই ঠিকঠাক হয়ে আছে প্রায় দেড় মাস ধরে। কিন্তু এখোনে চুক্তিতে সই করেননি মেসি।

কাগজে কলমে চুক্তি সই না হওয়াতেই মেসিকে ঘিরে এই অনিশ্চয়তা।  ৫ বারের বর্ষসেরা এই ফুটবলারের সাইন না করার বিষয়টি একটা রহস্যে পরিনত হয়েছে।

রহস্যর জাল কেবল মেসিই খুলতে পারেন। এর জন্য সই করতে হবে তাকে চুক্তি টি। আর তা না হলে রহস্যের ডালপালা বাড়তেই খাকবে।

তবে বার্সোলনার সভাপতি হোসে মারিয়া এর আগে অন্য কথা বলেছেন। গেল জুলাইয়ে মেসির চুক্তির ব্যাপারে তিনি বলেছিলেন জুনের শেষের দিকে চুক্তিতে সই হয়েছে। বেড়েছে চুক্তির মেয়াদ । সবচেয়ে ইমপর্টেন্ট বিষয় হচ্ছে মেসি আরো চারবছর বার্সোলোনাতেই থাকছেন।

চুক্তিতে মেসির সই করা না করা নিয়েও তৈরি হয়েছে নানা ধুম্র জাল।  তবে মেসি যে চুক্তি সই করেন নাই সেটা বুঝা গেছে কয়েকদিন আগেই।

আর মেসি সই না করলে সেটার কারন কি ??? তবে কি নেইমারের পর মেসি ও ছাড়ছেন বার্সোলনা ????

আরো পড়ুন : কালকি কোয়েচলিন এবার ইনস্টাগ্রামে নগ্ন ছবি পোষ্ট করলেন।

সুত্র: প্রিয়ডটকম

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নকলায় বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি): শেরপুর জেলার নকলা উপজেলায় বিজয় দিবস ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা …

15 comments

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!